Tanu Weds Manu: ‘তনু ওয়েডস মনু’র তৃতীয় ছবি, ফোকাসে নেই আর মাধবন, উঠে এসেছে অন্য নাম

Kangana Ranaut Returns As Tanu: ২০১৬ সালে 'তনু ওয়েডস মনু রিটার্নস'-এর জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। ফ্র্যাঞ্চাইজ়িতে কঙ্গনা অন্যতম ইউএসপি।

Tanu Weds Manu: 'তনু ওয়েডস মনু'র তৃতীয় ছবি, ফোকাসে নেই আর মাধবন, উঠে এসেছে অন্য নাম
'তনু ওয়েডস মনু'।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 11:12 PM

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ও আর মাধবন (R Madhavan) অভিনীত ‘তনু ওয়েডস মনু’ (Tanu Weds Manu) ফ্র্যাঞ্চাইজ়ি বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ির মধ্যে অন্যতম। এখনও পর্যন্ত দুটি ছবি তৈরি করেছে এই ফ্র্যাঞ্চাইজ়ি। একটি ‘তনু ওয়েডস মনু’, অন্যটি ‘তনু ওয়েডস মনু রিটার্নস’। তৃতীয় ছবিটি তৈরির পরিকল্পনায় মেতে উঠেছেন নির্মাতারা। বলি অন্দরের রিপোর্ট বলছে, তৃতীয় ছবিটিও নাকি তৈরি হতে চলেছের নির্মাতারা। এবং তাতে নাকি কঙ্গনা ও মহম্মদ জ়িশান আয়ুবের চরিত্রকে ঘিরেই ঘনীভূত হবে চিত্রনাট্য। একটি সাক্ষাৎকারে জানিয়েছেন খোদ জ়িশান।

ফ্র্যাঞ্চাইজ়ির আগের ছবিগুলিতে জ়িশানকে দেখা গিয়েছিল আইনজীবী অরুণ, তথা চিন্টু কুমার সিংয়ের চরিত্রে। ছবির লেখক হিমাংশু শর্মা নাকি তাঁর ও কঙ্গনার চরিত্রকে ভেবেই এগোতে চাইছেন ‘তনু ওয়েডস মনু’র তৃতীয় কিস্তি।

২০১৬ সালে ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। ফ্র্যাঞ্চাইজ়িতে কঙ্গনা অন্যতম ইউএসপি। তাঁর চরিত্র তনু ডাকাবুকো। সে অনেকটা বর্তমান প্রজন্মের বলিষ্ঠমনা নারীর মতো। সে হাওয়ার মতো চঞ্চল। লোহার মতো কঠিন। কঙ্গনার অভিনয় গুণে আরও বেশি বলিষ্ঠ হয়ে উঠেছে তনু। তৃতীয় ছবিতেও যে তিনি দমদার ভাবেই প্রবেশ করবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। দর্শক মুখিয়ে আছেন ফের তনুকে দেখার জন্য। অন্যদিকে রয়েছেন জ়িশান। কঙ্গনা ও তাঁর চরিত্রের উপরই ফোকাস জেনে আহ্লাদ কিছু কম নেই অভিনেতার। মজাই পাচ্ছেন মনে-মনে।

এদিকে বেশ কিছু ছবি সারিবদ্ধ রয়েছে কঙ্গনার। ‘ধকড়’-এ এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। ছবিতে রয়েছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত। ‘তেজস’-এর মতো ছবিও রয়েছে কঙ্গনার ঝুলিতে। সেখানে এক এয়ার ফোর্স পাইলটের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। ‘সীতা: দ্য ইনকারনেশন’-এ অভিনয় করেছেন কঙ্গনা।

আরও পড়ুন: Samantha-Naga: বিয়ের শাড়ি ফেরালেন সামান্থা, সম্পর্ক ভাঙলে সব কিছু কি ফেরানো যায়?

আরও পড়ুন: Rishi Kapoor-Sharmaji Namkeen: কবে ও কীভাবে মুক্তি পাচ্ছে ঋষি কাপুর অভিনীত শেষ ও অসমাপ্ত ছবি ‘শর্মাজি নমকিন’?

আরও পড়ুন: 10 years of Kahaani: সুজয়-বিদ্যার ‘কাহানি’ কলকাতা ছাড়া হত না!