Soha Ali Khan: কোনও অজুহাত না! মাথার ঘাম পায়ে ফেলে এ কী করছেন সোহা?

একমুহূর্ত বিশ্রাম নিতে দেখা যাচ্ছে না পতৌদি কন্যাকে।

Soha Ali Khan: কোনও অজুহাত না! মাথার ঘাম পায়ে ফেলে এ কী করছেন সোহা?
সোহা আলি খানের ওয়ার্ক আউট
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 5:05 PM

তাঁকে বেশ কঠিন মনের মানুষ বলতে হবে। অন্তত তাঁর ভিডিয়ো তেমন কথাই বলছে। সাদা ট্রপ হুডি সোয়েট জ্যাকেট ও সাদা ট্র্যাক প্যান্ট পরে ঘাসে ঘেরা ছাদে দুর্দান্ত ওয়ার্ক আউট করেন সোহা আলি খান। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই। নবাব শহজাদির ফিটনেস দেখে সকলে অবাক।

একমুহূর্ত বিশ্রাম নিতে দেখা যাচ্ছে না পতৌদি কন্যাকে। না থেমে করে চলেছেন একের পর এক এক্সারসাইজ়। যে সে এক্সারসাইজ় নয়। মাথার ঘাম পায়ে ফেলে শরীর চর্চা করছেন সোহা। তাঁর পরিবারও সেরকমই। দাদা সইফ আলি খানের স্ত্রী অভিনেত্রী করিনা কাপুর খানও শরীর সম্পর্কে অত্যন্ত যত্নবান। নিয়মিত ৫০বার সূর্য নমস্কার করেন করিনা। তৈমুরকে জন্ম দেওয়ার পর আগের চেহারায় ফিরে এসেছিলেন অল্পদিনের মধ্যেই। তিনিই প্রথম বলি অভিনেত্রী যাঁর জ়িরো ফিগার ছিল। জেহ-র জন্মের পরও মেদ ঝরিয়ে ফেলতে পারবেন বলে আত্মবিশ্বাসী করিনা।

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

এদিকে কন্যার জন্মের পর ওজন বেড়েছিল সোহার। কিন্তু তিনিও শরীর সচেতন। বুধবার তাঁর ওয়ার্ক আউট ভিডিয়ো সেই কথাই বলছে। ভিডিয়োটি শেয়ার করে সোহা লিখেছেন, “ওয়ার্ক আউট ওয়েডনেস ডে পার্ট টু।”

৪ অক্টোবর ছিল সোহার জন্মদিন। উইকিপিডিয়া বলছে ৪৩ বছর বয়সে পা দিয়েছেন পতৌদি পরিবারের শহজাদি। সেদিন সকাল থেকেই শুভেচ্ছাবার্তা ভেসে আসে তাঁর সোশ্যাল মিডিয়ায়, হোয়াটসঅ্যাপে। বউদি করিনাও তাঁকে উইশ করেছেন সোশ্যালে। এবং ননদ সম্পর্কে লিখেছেন দারুণ কিছু কথা। জন্মদিন ভাল মতো কাটিয়ে মঙ্গলবার একটি পোস্ট করেছেন সোহাও। নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

বাংলা ছবি ‘ইতি শ্রীকান্ত’-এর হাত ধরে প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন সোহা। ছবিতে কমললতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। প্রথম ছবিতেই সকলের নজরে এসেছিলেন। তারপর ‘দিল মাঙ্গে মোর’, ‘রং দে বসন্তি’, ‘অন্তরমহল’-এর মতো বহু ছবিতে অভিনয় করেছেন সোহা।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেন সোহা। ২০০৪ সালে প্রেমের শহর প্যারিসে তাঁদের বাগদান হয়। ২০১৫ সালের ২৫ জানুয়ারি তাঁদের বিয়ে হয় মুম্বইয়ে। সোহা-কুণালের কন্যার ইনায়া নোওমি খেমুর জন্ম হয় ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর। সম্প্রতি কন্যার ৪ বছরের জন্মদিন ধুমধাম করে পালন করেন তারকা দম্পতি। ইন্ডাস্ট্রির অনেকেই আমন্ত্রিত ছিলেন সেখানে।

আরও পড়ুন: Brave Hindi Films: ৯০-এর আগেই ছাকভাঙা বিষয় নিয়ে তৈরি হয়েছিল কিছু ছবি, দেখুন তালিকা

আরও পড়ুন: Ritabhari Chakraborty: “এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না”, বললেন ঋতাভরী চক্রবর্তী

আরও পড়ুন: Mahalaya 2021: মহালয়া স্পেশ্যাল লুকে শুভেচ্ছা জানালেন টলিপাড়ার সকল নায়িকা, কাকে ছেড়ে কাকে দেখবেন