হঠাৎই বিয়ে করলেন ইয়ামি গৌতম, পাত্র কে জানেন?

দিয়া মির্জা, সবিতা ঢুলিপালা, বাণী কাপুরের মতো ইন্ডাস্ট্রির সতীর্থরা নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

হঠাৎই বিয়ে করলেন ইয়ামি গৌতম, পাত্র কে জানেন?
ইয়ামি গৌতম
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 7:14 PM

বিয়ে করলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। পাত্র পরিচালক আদিত্য ধর। ‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর মতো ছবি পরিচালনা করেছেন আদিত্য। সোশ্যাল মিডিয়ায় শুক্রবার জীবনের এই নতুন অধ্যায় শুরুর ঘোষণা করেছেন ইয়ামি।

বিয়ের সাজে নিজেদের ছবি শেয়ার করেছেন ইয়ামি। বিখ্যাত কবি রুমির কবিতার একটি লাইন লিখেছেন, ‘তোমার আলোয় আমি ভালবাসতে শিখলাম। পরিবারের সদস্যদের আশীর্বাদ নিয়ে আজ আমরা বিয়ে করলাম। দু’জনেই প্রাইভেট পার্সন হওয়ার কারণে পরিবারের সদস্যদের সঙ্গেই এই আনন্দ ভাগ করে নেব। ভালবাসা এবং বন্ধুত্বের যাত্রা শুরু করলাম। আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রয়োজন।’

View this post on Instagram

A post shared by Yami Gautam (@yamigautam)

দিয়া মির্জা, সবিতা ঢুলিপালা, বাণী কাপুরের মতো ইন্ডাস্ট্রির সতীর্থরা নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘ভিকি ডোনার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলি ডেবিউ করেছিলেন ইয়ামি। সে ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। অন্যদিকে ‘উরি’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে জার্নি শুরু করেন আদিত্য। সে ছবি করতে গিয়েই ইয়ামির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম। কিন্তু দু’জনেই তাঁদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। সে কারণে তাঁদের প্রেমের খবর ঘনিষ্ঠ বন্ধুরা ছাড়া কেউ জানতেন না। আবার চুপিসারে বিয়ে খবরও তাঁরা জানানোর আগে পর্যন্ত প্রকাশ্যে আসেনি। আপাতত ইয়ামি এবং আদিত্যকে নতুন জীবনের অনেক শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা।

আরও পড়ুন, ‘পুরুষ এবং নারী বিয়ের জন্য তৈরি নয়’, পরিচালকের বক্তব্য ভাইরাল