গাড়ি দুর্ঘটনায় আশঙ্কাজনক অভিনেত্রী, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ

Yashika Aannand accident: ইয়াসিকার গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দুর্ঘটনাগ্রস্থ সেই গাড়ির ছবি দেখেই সকলে অনুমান করতে পারছেন কতটা জখম হয়েছেন অভিনেত্রী।

গাড়ি দুর্ঘটনায় আশঙ্কাজনক অভিনেত্রী, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ
দুর্ঘটনাগ্রস্থ সেই গাড়ি। ইনসেটে ইয়াসিকা আনন্দ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 2:52 PM

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হলেন দক্ষিণী অভিনেত্রী ইয়াসিকা আনন্দ। গতকাল রাতে দুর্ঘটনার কবলে পড়ে ইয়াসিকার গাড়ি। সূত্রের খবর, চেন্নাইয়ের ইস্ট কোস্ট রোডে এক বন্ধুর সঙ্গে গাড়িতে ছিলেন অভিনেত্রী। এই দুর্ঘটনায় মারা গিয়েছেন ইয়াসিনের সেই বন্ধু ভাল্লি চেট্টি ভাবানি। ইয়াসিকার অবস্থা আশঙ্কাজনক।

ইয়াসিকার গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দুর্ঘটনাগ্রস্থ সেই গাড়ির ছবি দেখেই সকলে অনুমান করতে পারছেন কতটা জখম হয়েছেন অভিনেত্রী। তাঁর সহ অভিনেতা এসজি সূর্য টুইট করে অভিনেত্রীর জন্য প্রার্থনা করতে অনুরোধ করেছেন। তিনি লিখেছেন, ‘বন্ধুরা আপনারা জানেন ইয়াসিকা সুন্দর একটি মেয়ে। একজন ভাল পারফরমারও। … তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে যাও। আমার প্রার্থনা তোমার সঙ্গে রয়েছে।’

পুলিশ সূত্রে খবর, গতকালে রাতে ইয়াসিকাই গাড়ি চালাচ্ছিলেন। কিন্তু তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে তদন্তে জানা গিয়েছে। ফলে তাঁর বিরুদ্ধে তিনটি ধারায় মামলা দায়ের হয়েছে। ইয়াসিকার বন্ধু ভবানীর দেহ আপাতত ময়নাতদন্তের জন্য চেনগালপেট হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়িতে ওই দুজন ছাড়া তৃতীয় কোনও ব্যক্তি উপস্থিত ছিলেন না। ঠিক কী ঘটেছিল, তা জানার জন্য ইয়াসিকার সুস্থ হওয়া দরকার।

রিয়ালিটি শো ‘বিগবস তামিল সিজন ২’-এ অংশ নিয়েছিলেন ইয়াসিকা। বেশ কিছু তামিল ছবিতে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ‘জম্বি’, ‘নোটা’, ‘কাজহুগু ২’-এর মতো ছবিতে তাঁর পারফরম্যান্স দেখেছেন দর্শক। অভিনেত্রীর পরিবারের তরফে এখনও পর্যন্ত প্রকাশ্যে কেউ কোনও মন্তব্য করেননি। অন্তত ৭২ ঘণ্টা না গেলে চিকিৎসকরাও কিছু বলতে পারছেন না। আপাতত ইয়াসিকার দ্রুত সুস্থতা কামনা করছেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন, মা হলেন মীনাক্ষী ঘোষ, এখন কেমন আছেন অভিনেত্রী?