KIFF 2022: বিরোধী হোক আর যে-ই হোক, রাজকে বলব ফিল্ম ফেস্টিভ্যালে সবাইকে ডাকতে: মমতা বন্দ্যোপাধ্যায়

KIFF 2022: এ বছরেই আরও এক চলচ্চিত্র উৎসবের সাক্ষী থেকেছে শহর। গত এপ্রিল মাসে অনুষ্ঠিত হয়েছিল ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

KIFF 2022: বিরোধী হোক আর যে-ই হোক, রাজকে বলব ফিল্ম ফেস্টিভ্যালে সবাইকে ডাকতে: মমতা বন্দ্যোপাধ্যায়
আগামী ডিসেম্বরের ১৫ তারিখ থেকে শুরু হতে চলেছে কলকাতা চলচ্চিত্র উৎসব। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Nov 25, 2022 | 3:40 PM

আর মাত্র কিছু দিন। শীতের মরসুমে আবারও শহর মেতে উঠবে অনুষ্ঠানের আমেজে। আগামী ডিসেম্বরের ১৫ তারিখ থেকে শুরু হতে চলেছে কলকাতা চলচ্চিত্র উৎসব। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। প্রশ্ন হল, কোন কোন তারকাকে দেখা যাবে উদ্বোধনী অনুষ্ঠানে? এ দিন বিধানসভায় মিউজিয়াম উদ্বোধন অনুষ্ঠানে এসে সেই সম্পর্কেই বক্তব্য পেশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েছেন। চমকের এখানেই শেষ নয় হাজির থাকবেন শাহরুখ খানও। মুখ্যমন্ত্রী বলেন, “আমাদের এই অনুষ্ঠানে ইতিমধ্যেই যারা আসবেন বলে জানিয়েছেন তাঁরা হলেন অমিতাভ বচ্চনজি, জয়া বচ্চনজি, আমার ভাই শাহরুখ খানজি, সৌরভ গঙ্গোপাধ্যায়… এরা সবাই কনফার্ম করেছে…”।

একই সঙ্গে কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তীর উদ্দেশে তাঁর বার্তা অনুষ্ঠানে যেন বাংলার সব দলের বিধায়ক ও সাংসদকে আমন্ত্রণ জানানো হয়। তিনি বলেন, “যে যে আসবে আসবে না আসবে না আসবে সেটা তাঁদের ব্যাপার। কিন্তু আমরা সবাইকে বলব। সে বিরোধী হোক আর যাই হোক।”

এ বছরেই আরও এক চলচ্চিত্র উৎসবের সাক্ষী থেকেছে শহর। গত এপ্রিল মাসে অনুষ্ঠিত হয়েছিল ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সাতদিন ধরে চলা ওই অনুষ্ঠানে দেখান হয়েছিল ১৬৩টি ছবি। যার মধ্যে ছিল ৪৬টি বিদেশি ছবি, বেশ কিছু ফিচার ছবি ও তথ্যচিত্র। উদ্বোধনী ছবি ‘অরণ্যের দিনরাত্রি’ দিয়ে হয়েছিল সূচনা। গত বছর কোভিডের বাড়বাড়ন্তের কারণেই অনুষ্ঠান পিছিয়ে এ বছরের এপ্রিলে হয়। তবে এ বার আর করোনার ভয় নেই। মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে বিরোধীরা চলচ্চিত্র উৎসবে কতটা সাড়া দেন সেটাই এখন প্রশ্ন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla