Ankita Lokhande wedding: প্রাক বিবাহ অনুষ্ঠান, ভিডিয়ো শেয়ার করলেন অঙ্কিতা

Ankita Lokhande wedding: সূত্রের খবর, আগামী ১৪ ডিসেম্বর মুম্বইতেই বসবে বিয়ের আসর। প্রি এবং পোস্ট ওয়েডিং মিলিয়ে তিন দিনের অনুষ্ঠান।

Ankita Lokhande wedding: প্রাক বিবাহ অনুষ্ঠান, ভিডিয়ো শেয়ার করলেন অঙ্কিতা
অঙ্কিতা এবং ভিকি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 4:26 PM

বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে নতুন সংসার শুরু করতে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। বিয়ে করতে চলেছেন ভিকি-অঙ্কিতা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই জুটির প্রাক বিবাহ আচার-অনুষ্ঠান। তারই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অঙ্কিতা।

অঙ্কিতার বাড়িতে বিশেষ পুজোর আয়োজন করা হয়েছিল। ‘টুগেদারনেস’ ক্যাপশন দিয়ে সেই বিশেষ মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা। তাঁদের বিয়ের যাবতীয় ছবি এবং ভিডিয়ো ‘অ্যান ভিকি কাহানি’ হ্যাশট্যাগ দিয়ে শেয়ার করছেন এই জুটি। ঐতিহ্যবাহী মহারাষ্ট্রের বিয়ের নিয়ম অনুসারেই বিয়ে করবেন ভিকি এবং অঙ্কিতা।

সূত্রের খবর, আগামী ১৪ ডিসেম্বর মুম্বইতেই বসবে বিয়ের আসর। প্রি এবং পোস্ট ওয়েডিং মিলিয়ে তিন দিনের অনুষ্ঠান। যদিও নিজের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি অঙ্কিতা। তাঁর ঘনিষ্ঠ সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, ইতিমধ্যেই প্রিয়জনেদের বাড়ি বিয়ের কার্ড পৌঁছে গিয়েছে। আগামী ১২ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলাতেই এনগেজমেন্ট। আগামী ১৩ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলা বসবে সঙ্গীতের আসর। পরের দিন অর্থাৎ ১৪ ডিসেম্বর সকালে বিয়ে এবং বিকেলে রিসেপশন হবে অঙ্কিতা-ভিকির।

সূত্রের খবর, মেহেন্দির দিন ভাইব্রেন্ট থিম বেছে নিয়েছেন এই জুটি। গায়ে হলুদের অনুষ্ঠানে সকলে নাকি হলুদ রঙা পোশাকে সাজবেন। আর সঙ্গীতে ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা যাবে অঙ্কিতা এবং ভিকিকে। বিয়ের জন্য দিন কয়েক কাজ থেকে বিরতি নেবেন অঙ্কিতা। সে কারণে এখন যতটা সম্ভব নাকি শুটিং এগিয়ে রাখছেন তিনি।

‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন অঙ্কিতা লোখান্ডে ও শাহির শেখ। গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। প্রথম সিজনে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ বার এই জনপ্রিয় চরিত্রটিতে অভিনয় করছেন শাহির শেখ। হিন্দি ভাষায় তৈরি ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করেছেন শাহির।

২০০৯ সালের ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র উপর তৈরি এটি। ২০০৯-এর জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাঁদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাঁদের মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি হয়। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ছয় বছর। তারপর একদিন জানা যায়, ছাড়াছাড়ি হয়ে গিয়েছে দু’জনের। অনেক আগেই অবশ্য ধারাবাহিক শেষ হয়ে যায়।

এর পর ভিকির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম অঙ্কিতার। জানা গিয়েছে গত তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। এই বিয়েতে খুশি দুই পরিবার।

আরও পড়ুন, Sayantani Ghosh: ‘মিস থেকে মিসেস হলাম’, বিয়ের ছবি শেয়ার করলেন সায়ন্তনী

আরও পড়ুন, Bengali Television: ৫০০ পর্ব পেরিয়ে সেলিব্রেশনে মাতলেন ‘যমুনা ঢাকি’র কলাকুশলীরা