Sayantani Ghosh: ‘মিস থেকে মিসেস হলাম’, বিয়ের ছবি শেয়ার করলেন সায়ন্তনী

Sayantani Ghosh: বেনারসীর সাজ, শাঁখা পলা পরার বহু দিনের শখ ছিল সায়ন্তনীর। অবশেষে সে শখ পূর্ণ হল তাঁর। অন্যদিকে ধুতি, এমব্রয়ডারি করা পাঞ্জাবিতে সেজেছিলেন অনুরাগ।

Sayantani Ghosh: ‘মিস থেকে মিসেস হলাম’, বিয়ের ছবি শেয়ার করলেন সায়ন্তনী
নবদম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 12:08 PM

লাল বেনারসী। খোঁপায় লাল ফুল। সিঁথিতে চওড়া করে পরা সিঁদুর। সোনার গয়না, রজনীগন্ধার মালায় সেজে উঠলোন নতুন বউ। অর্থাৎ অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। গতকাল অর্থাৎ ৫ ডিসেম্বর কলকাতায় বহুদিনের বন্ধু, প্রেমিক অনুরাগ তিওয়ারির সঙ্গে সাতপাকে বাঁধা পরলেন সায়ন্তনী। ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়রা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

বেনারসীর সাজ, শাঁখা পলা পরার বহু দিনের শখ ছিল সায়ন্তনীর। অবশেষে সে শখ পূর্ণ হল তাঁর। অন্যদিকে ধুতি, এমব্রয়ডারি করা পাঞ্জাবিতে সেজেছিলেন অনুরাগ। বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এ ভাবেই মিস থেকে মিসেস হলাম আমি।’

View this post on Instagram

A post shared by Sayantani (@sayantanighosh0609)

বাংলা ছবি দিয়ে কেরিয়ার শুরু করার পর দীর্ঘ সময় হিন্দি টেলিভিশনে কাজ করছেন তিনি। দীর্ঘদিন হল পাকাপাকি ভাবে মুম্বইয়ের বাসিন্দা সায়ন্তনী। অনুরাগ পেশায় ফিটনেস ইন্ডাস্ট্রির মানুষ। সায়ন্তনীর ফিটনেসের নেপথ্যেও অনুরাগের টিপস রয়েছে। দীর্ঘদিনের বন্ধুত্ব এ বার দাম্পত্য সম্পর্কে বদলে যাচ্ছে।

অনুরাগ আদতে জয়পুরের মানুষ। বিয়ের পর জয়পুরে আত্মীয় এবং বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেছেন এই জুটি। গত আট বছর ধরে সম্পর্কে রয়েছেন সায়ন্তনী এবং অনুরাগ। গায়ে হলুদ, মালাবদল, সিঁদুরদান সব রকম হিন্দু বিয়ের রীতি মেনেই বিয়ে করেছেন সায়ন্তনী। গতকাল সকাল থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের অনুষ্ঠান।

বিয়ের আগের দিন এনগেজমেন্ট সেরেছিলেন সায়ন্তনী-অনুরাগ। লাল শাড়ি, সোনার গয়নায় সেজেছিলেন সায়ন্তনী। অনুরাগের পরনে ছিল লাল পাঞ্জাবি, ঘিয়ে রঙা জহর কোট। আপাতত বিয়ের অনুষ্ঠানের জন্য কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন সায়ন্তনী এবং অনুরাগ। অনুষ্ঠান শেষে ফের ফিরবেন কাজের জগতে।

আরও পড়ুন, Srijit Mukherji and Rafiath Rashid Mithila: মিথিলা-সৃজিতের ‘হ্যাপি সেকেন্ড ইনিংস’