Arijit Singh Gets Emotional: অরিজিতের সরস্বতী, কার সঙ্গে দেখা হলে শুধু মায়ের কথাই বলতেন গায়ক

Arijit Singh: আশা ভোঁসলে একবার অরিজিৎ সিং-কে নিয়ে মুখ খুলেছিলেন, জানিয়েছিলেন অরিজিতের গলা সুন্দর হলেও তিনি একই ধরনের গান গেয়ে থাকেন।

Arijit Singh Gets Emotional: অরিজিতের সরস্বতী, কার সঙ্গে দেখা হলে শুধু মায়ের কথাই বলতেন গায়ক
বর্তমানে দেশের অন্যতম জনপ্রিয় গায়কের তালিকায় প্রথম যে নামটি উঠে আসে, তা হল অরিজিৎ সিং। তাঁর কণ্ঠে গান মানেই এক কথায় সোশ্যাল মিডিয়ায় ঝড়। ভক্তদের মনে মুহূর্তে জায়গা করে নেয় তাঁর গান।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 2:27 PM

অরিজিৎ সিং। মিডিয়ার সামনে যিনি খুব একটা মুখ খুলতে পছন্দ করেন না। কেরিয়ারের শুরুতে বেশ কয়েকটি সাক্ষাৎকার দিলেও পরবর্তীতে তিনি তা থেকে নিজেকে সরিয়ে এনেছেন। তবে গায়ক একাধিক ইভেন্টে ভক্তদের সঙ্গে খোলামেলা আলোচনা করে করে থাকেন। মনের কথা উজার করে দেন। তেমনই ইভেন্টে, একবার অরিজিৎ সিং কথা বলেছিলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের প্রসঙ্গে। লতা মঙ্গেশকরের সঙ্গে তাঁর ব্যক্তিগত পরিচিতি ছিল না। তবে আশা ভোঁসলে একবার অরিজিৎ সিং-কে নিয়ে মুখ খুলেছিলেন, জানিয়েছিলেন অরিজিতের গলা সুন্দর হলেও তিনি একই ধরনের গান গেয়ে থাকেন। যদিও সেই বিষয় কোনও মন্তব্যই করেননি অরিজিৎ সিং। তবে লতা মঙ্গেশকরের প্রয়াণে চুপ থাকেননি অরিজিত সিং। একটি পোস্ট করে লিখেলিনে, সরস্বতী তাঁর নিজের জায়গায় চলে গিয়েছেন।

সেই লতা মঙ্গেশকরের প্রসঙ্গে মুখ খুলেই অরিজিৎ সিং জানিয়েছিলেন, তাঁর সঙ্গে দেখা হওয়ার সৌভাগ্য হয়নি অরিজিতের। তবে লতা মঙ্গেশকর মানেই তাঁর কাছে তাঁর মা। কারণ মায়ের থেকেই লতা মঙ্গেশকরের গান শোনা। মায়ের হাত ধরেই সুর সম্রাজ্ঞীর গানের সঙ্গে পরিচিতি। তাই লতা মঙ্গেশকর মানেই অরিজিৎ সিং-এর কাছে তাঁর মায়ের স্মৃতি। তিনি আরও জানান, কোনও দিন দেখা হলে কী বলতেন অরিজিত?

গায়কের জানান, তিনি নিজেও জানতেন না তিনি কী বলতেন। তবে কেবল মায়ের কথাই আসত। অরিজিতের কথায়, তাঁর লতা মঙ্গেশকরের থেকে অনেক কিছু শেখার আছে। তিনি যেভাবে গানকে সাধনা করতেন, যেভাবে ভক্তি দিয়ে গান গাইতেন, যে নিষ্ঠার সঙ্গে গান করতেন, তা সত্যি শেখার বিষয়। অরিজিৎ সিং একাধিকবার লতা মঙ্গেশকরকে গানে গানে ট্রিবিউটও দিয়ে থাকেন।