করোনাকালে প্রথম মঞ্চে পারফর্ম করবেন অরিজিৎ সিং; তাও এদেশে নয়, বিদেশে

Arijit Singh: ইয়াস আইল্যান্ডে আয়োজিত হবে এই কনসার্ট।

করোনাকালে প্রথম মঞ্চে পারফর্ম করবেন অরিজিৎ সিং; তাও এদেশে নয়, বিদেশে
অরিজিৎ সিং
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2021 | 6:11 AM

ধীরে ধীরে পরিচিত ছন্দে ফিরছে সঙ্গীত জগৎ। কিছু কিছু জায়গায় মঞ্চে শো শুরু হয়েছে। গায়ক অরিজিৎ সিংও ফিরেছেন তাঁর অতিপরিচিত ছন্দে। আবু ধাবিতে প্রথম স্টেজ শো করবেন গায়ক। তাঁর লাইভ কনসার্ট হবে ইতিহাদ এরিনায়। ১৯ নভেম্বর হবে সেই শো।

বর্তমান প্রজন্মের অন্যতম সেরা গায়ক অরিজিৎ। তাঁর গানের ভক্ত সারা বিশ্বে ছড়িয়ে। ৫ বছর আগে আবু ধাবিতে লাইভ কনসার্টের অংশ নিয়েছিলেন অরিজিৎ। তার মাঝের দু’বছর করোনার কারণে সব বন্ধ ছিল। করোনা নিয়ে গোটার বিশ্বের পরিস্থিতি খানিকটা হলেও স্বাভাবিক হয়েছে এখন। যদিও তৃতীয় ঢেউ নিয়ে উদ্বেগ এখনও কাটেনি।

View this post on Instagram

A post shared by Arijit Singh (@arijitsingh)

ইয়াস আইল্যান্ডে আয়োজিত হবে এই কনসার্ট। আবু দাবি অ্যান্ড পোর্ট ফোলিও ম্যানেজিং ইভেন্টের উদ্যোগে হচ্ছে এই কনসার্ট। ইউ এ ই ভারতের মধ্যে সংযোগ স্থাপন করতে কিছু অনুষ্ঠানের আয়োজন করছে। বলিউডে বেশ কয়েকজন নামী সঙ্গীত শিল্পীকে তাঁরা আমন্ত্রণ জানাবেন।

আবু ধাবিতে শো নিয়ে অরিজিৎ বলেছেন, “করোনার পর এটা আমার প্রথম স্টেজ পারফরম্যান্স। এই কনসার্টের অংশ হতে পেরে আমি খুব খুশি। এই সময় গানের চেয়ে ভাল আর কিছু দেখতে পাচ্ছি না আমি। গানই পারে সব বেদনা দূর করতে, সব কষ্টকে ভুলিয়ে রাখতে। আবু ধাবিতে এর আগেও পারফর্ম করেছি। সেখানকার মানুষ খুব সুন্দর। তাঁরা প্রতিবারই আমাকে সাদরে আমন্ত্রণ জানিয়েছেন। ৫ বছর পর পারফর্ম করব আমি।”

আরও পড়ুনহঠাৎ কেন ‘গান্ধীগিরি’র মূল্য বোঝালেন দিয়া মির্জা?

আরও পড়ুনদুটো ডোজের পরও করোনা আক্রান্ত ফারহা খান