নতুন গান ‘ইকো’র সাফল্যে ইন্ডিপেনডেন্ট মিউজিক নিয়ে আশাবাদী আরমান

আরমান মালিক মনে করেন, আর কয়েক বছরের মধ্যেই আন্তর্জাতিক তালিকার শীর্ষে উঠে আসবে ভারতীয় সঙ্গীত।

নতুন গান ‘ইকো’র সাফল্যে ইন্ডিপেনডেন্ট মিউজিক নিয়ে আশাবাদী আরমান
আরমান মালিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 03, 2021 | 1:44 PM

ইন্ডিপেনডেন্ট মিউজিকের কি আদৌ গ্রহণযোগ্যাতা রয়েছে? নাকি সিনেমার মিউজিক দর্শকের কাছে বেশি গ্রহণযোগ্য? এ নিয়ে মিউজিশিয়ানদের মধ্যে ধন্দ রয়েছে নানা স্তরে। কিন্তু ইন্ডিপেনডেন্ট মিউজিকের চর্চা করে যাঁরা শিরোনামে উঠে এসেছেন, তাঁদের মধ্যে অন্যতম নাম আরমান মালিক (Armaan Malik)। তিনি মনে করেন, আর কয়েক বছরের মধ্যেই আন্তর্জাতিক তালিকার শীর্ষে উঠে আসবে ভারতীয় সঙ্গীত

সম্প্রতি সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে আরমান বলেন, “ইনডিপেনডেন্ট শিল্পীদের যে সম্মান প্রাপ্য, এখনকার দিনে তাঁরা সেটা পাচ্ছেন দেখে খুব ভাল লাগে। নন বলিউড মিউজিকের চাহিদা তৈরি হচ্ছে। আমি নিশ্চিত কয়েক বছরের মধ্যে আন্তর্জাতিক তালিকায় এই ইন্ডিপেনডেন্ট মিউজিক শীর্ষে জায়গা করে নেবে।”

কোরিয়ান আমেরিকান গায়ক, গীতিকার এরিক নাম এবং আন্তর্জাতিক মিউজিক প্রোডিউসার কাশমেরের সঙ্গে সম্প্রতি জোটবদ্ধ ভাবে কাজ করেছেন আরমান। তৈরি করেছেন নতুন গান ‘ইকো’। আরমান জানিয়েছেন, বহু বছর ধরেই এই শিল্পীদের সঙ্গে জুটি বেঁধে কাজের ইচ্ছে ছিল তাঁর। অবশেষে সেই সুযোগ হয়েছে। সোশ্যাল মিডিয়া হোক বা স্ট্রিমিং প্ল্যাটফর্ম সব জায়গাতেই দর্শকের সমর্থন পেয়েছেন তাঁরা। ইউটিউবে ১০ দিনে ১০ মিলিয়ন ভিউ হয়েছে সেই গানের। গত ২১মে মুক্তি পেয়েছিল এই নতুন গান।

আরমানের কথায়, “এরিকের সঙ্গে আমার কখনও দেখা হয়নি। ভার্চুয়ালি আমরা একে অপরের কাজের প্রশংসা করতাম। সেখান থেকেই বন্ধুত্ব এবং কাজের ভাবনা।”

লকডাউনে বাড়িতে থেকে খেয়ে, ঘুমিয়ে আর নতুন গান তৈরি করে সময় কাটছে আরমানের। এই দুঃসময়ে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বেরতে অনুরাগীদের অনুরোধ করেছেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla