Aubrey Plaza: নকল নয়! ক্যামেরার সামনে ‘সত্যিকারের মাস্টারবেট’ করতে বাধ্য হন অভিনেত্রী

Aubrey Plaza: চিট শট' নয়, বরং বয়স্ক পুরুষদের সামনে অন্তর্বাস পরে করতে হচ্ছে মাস্টারবেট-- চারিদিকে ধূমপান করছেন সকলে। সে এক ভয়াবহ অভিজ্ঞতা।

Aubrey Plaza: নকল নয়! ক্যামেরার সামনে 'সত্যিকারের মাস্টারবেট' করতে বাধ্য হন অভিনেত্রী
ক্যামেরার সামনে 'সত্যিকারের মাস্টারবেট' করতে বাধ্য হন অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2023 | 8:42 PM

‘চিট শট’ নয়, বরং বয়স্ক পুরুষদের সামনে অন্তর্বাস পরে করতে হচ্ছে মাস্টারবেট– চারিদিকে ধূমপান করছেন সকলে। সে এক ভয়াবহ অভিজ্ঞতা। তবে এমনই এক অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল হলিউড স্টার আউব্রে প্লাজ়াকে। ‘টু ডু লিস্ট’ বলে ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ওখানেই তাঁকে দেখা গিয়েছিল এক হাইস্কুল ছাত্রীর ভূমিকায়। টিন অ্যামেরিকান ড্রামায় ছিল এক স্বমেহনের দৃশ্যও। প্লাজা ভেবেছিলেন ওই দৃশ্য হয়তো চিট শট হিসেবে নেওয়া হবে। কিন্তু বাস্তবে হয়েছিল ঠিক তার উল্টো। প্লাজার কথায়, “সিলিংয়ের উপর ক্যামেরা ঝুলিয়ে দেওয়া হল। আমায় অন্তর্বাস পরতে দেওয়া হয়। ক্রু-এর সকলে আশেপাশে ধূমপান করছে। আর তারপরেই নিজেকে ছুঁতে হল আমায়।” প্লাজা জানিয়েছেন, এই সব দৃশ্যের কীভাবে শুটিং হয় তা নিয়ে এযাবৎ আলাদা ধারণা ছিল তাঁর। কিন্তু এই দৃশ্যে পরিচালকে প্রশ্ন ক্রাতেই তিনি বলেন, “যা স্ক্রিপ্টে বলা রয়েছে, যাও মাস্টারবেট কর।” অভিজ্ঞতা মোটেও সুখকর হয়নি তাঁর। একরাশ লজ্জা, অস্বস্তি সেদিন গ্রাস করেছিল তাঁকে।

এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই প্লাজাকে প্রশ্ন করেছেন, অস্বস্তি হওয়া সত্ত্বেও কেন অভিনয় করলেন তিনি? কেন নিষেধ করে দিলেন না? অনেকেই পাল্টা ক্ষোভ উগরে দিয়েছেন পরিচালকের দিকে। তাঁদের মতে যা হয়েছে একেবারেই ঠিক নয়। প্লাজা জন্ম নেন ১৯৮৪ সালে। শুধু ছবিতেই নয়, টিভিতেও কাজ করেছেন তিনি। ২০১৯ সালে হরর ছবি ‘চাইল্ডস প্লে’তে দেখা যায় তাঁকে। পরিচালক জেফ বায়েনা সঙ্গে ২০১১ সাল থেকে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু ২০২১ সালের মে মাসে প্লাজা জানান, তাঁরা বিবাহিত। মাত্র ২০ বছর বয়সে স্ট্রোক হয় তাঁর। যদিও এখন তিনি সম্পূর্ণ সুস্থ।