Roddur Roy: রোদ্দুুর রায়ের জামিন, তবে এখনই জেলমুক্তি নয়

Roddur Roy: রোদ্দুুর রায়ের জামিন, তবে এখনই জেলমুক্তি নয়
রোদ্দুর রায়

Roddur Roy: মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্যের জেরে তাঁকে গ্রেফতার করা হয়েছিল।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 20, 2022 | 4:45 PM

কলকাতা: জামিন পেলেন ইউটিউবার রোদ্দুর রায়। কিন্তু এখনই জেল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি। শেক্সপীয়র সরণি থানার একটি মামলায় তাঁকে ২০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছে। তবে বড়তলা থানার মামলায় তিনি এখনও জামিন পাননি। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্যের জেরে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে গোয়া থেকে গ্রেফতার করা হয় তাঁকে। ভারতীয় দণ্ডবিধির ১৫৩, ১৫৩ (এ), ১২০ (বি), ৪৬৫, ৪৬৭, ৪৬৮, ৫০১, ৫০৫ এবং ৫০৯ নম্বর ধারায় মামলা রুজু হয়েছে রোদ্দুর রায়ের বিরুদ্ধে।

রোদ্দুর সম্প্রতি একটি ফেসবুক লাইভ করেন। সেখানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতী সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন। ওই ফেসবুক লাইভের বক্তব্য নিয়েই তাঁর বিরুদ্ধে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয় । সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে।

এই খবরটিও পড়ুন

এছাড়াও রোদ্দুর রায়ের বিরুদ্ধে বটতলা থানাতেও একটি অভিযোগ দায়ের হয়। উল্লেখ্য, ইউটিউবার রোদ্দুর তাঁর বিভিন্ন মন্তব্য ও অশ্লীল কথাবার্তার জন্য সামাজিক মাধ্যমে পরিচিত মুখ। কলকাতায় শো করতে এসে নজরুল মঞ্চে প্রখ্যাত সঙ্গীতশিল্পী কেকে-র অসুস্থ হয়ে পড়া ও তারপর তাঁর মৃত্যুর ঘটনা নিয়েই রোদ্দুর রায়ের সাম্প্রতিকতম ভিডিয়ো। সেখানে বেশ কিছু বিষয় নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। এরপরই দুর্নীতি ইস্যুতে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়েও একাধিক কুরুচিকর মন্তব্য করেন তিনি। হেয়ারস্ট্রিট, বটতলা, পাটুলি-সহ একাধিক থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এতগুলি মামলায় একটিতে জামিন মিললেও বটতলা থানার মামলায় তাঁর জামিন মেলেনি। তাঁর বিরুদ্ধে বটতলা মামলাটি নতুন করে যুক্ত করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA