Bong Guy: ওয়েব সিরিজে ‘বং গাই’! কিরণ বললেন ‘এতদিনে আমি স্যাটিজ়ফায়েড…’

কিছুদিন আগে সুদীপ মান্না নামে এক ইউটিউবার যিনি শারীরিকভাবে অক্ষম তাঁর পাশে দাঁড়িয়েছেন কিরণ।

Bong Guy: ওয়েব সিরিজে ‘বং গাই’! কিরণ বললেন ‘এতদিনে আমি স্যাটিজ়ফায়েড…’
‘বং গাই’।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 5:38 PM

আগেও নামকরা বহু প্রযোজনা সংস্থা তাঁর সঙ্গে যোগাযোগ করেছে। কিন্তু স্ক্রিপ্টে পড়ে মন মানেনি কিরণের। তবে, এবার ঘটেছে একটু ভিন্ন ঘটনা। এমন এক স্ক্রিপ্ট পেলেন কিরণ হাতে, যে লাইভে বলে দিলেন, “আমি এটাও ভেবেছি যে টাকাপয়সা দিতে হলেও, তা দিয়ে সিরিজে অভিনয় করতাম”। তবে সিরিজের বিষয়বস্তু প্রসঙ্গে বেশি কথা বলেননি কিরণ। Tv9 বাংলার পক্ষ থেকে তাঁকে ফোনে ধরা হলে বলেন, “আমি এখনই এ বিষয়ে কিছু বলতে পারব না। তবে এটা বলতে পারি এতদিনে আমি স্যাটিজফায়েড।”

কিছুদিন আগে সুদীপ মান্না নামে এক ইউটিউবার যিনি শারীরিকভাবে অক্ষম তাঁর পাশে দাঁড়িয়েছেন কিরণ। সুদীপ অ্যানক্লোশিষ স্পনডেলাইটিস (অসটিও পরোসিস, অসটিও আর্থাইটিসের মতো একাধিক অসুস্থতার মধ্যে ভুগছিলেন সুদীপ। গত ১৮ জুলাই তাঁর শরীরের অবস্থার অবনতি ঘটে। একটি ভিডিয়ো করে তিনি জানিয়ে দেন এটাই তাঁর শেষ ভিডিয়ো সঙ্গে সাহায্যের আর্তিও জানান।। ইউটিউব ডেস্ক্রিপশনে জুড়ে দেন নিজের ব্যঙ্ক অ্যাকাউন্ট নম্বর।

 

সুদীপ এও জানান তাঁর অপারেশন করানোর প্রয়োজন এবং তার জন্য লাগবে প্রায় আড়াই লক্ষ্য টাকা। এই খবর কিরণের কাছে আসতে তিনি সেই ইউটিউবারের ব্যঙ্ক অ্যাকাউন্টে ১০,০০০ টাকা পাঠান। শুধু তা-ই নয় ইউটিউব কমিউনিটির বন্ধুবান্ধবদের কাছে সুদীপকে সাহায্য করার আবেদন রাখেন। কিরণ এ বিষয়ে বলেন, “আমি খবরটা জানার পর থেকে মন খারাপ হয় এবং আমি যে-ই টাকাটা পাঠিয়েছি তাতে কিছুটা হলেও সাহায্য হবে আশা করি। আমি আমার বন্ধুবান্ধবদের বলেছি যতটকু অর্থই সম্ভব, তা-ই যদি মানুষটাকে দেওয়া যায়, তাতেও সাহায্য হবে সুদীপের। আমি এটুকু বলতে পারি, আমি সুদীপের পাশে আছি। প্রয়োজনে আমি আবারও আর্থিকভাবে সাহায্য করার চেষ্টা করব”

 

 

এটা প্রথমবার নয় কিরণ দত্ত মানুষের পাশে দাঁড়ালেন, এর আগেও আমফান কিংবা যশের তাণ্ডবের পরে কিরণ সাহায্যের হাত বাড়িছেন। চলতি মাসে ১৫ তারিখ ছিল কিরণের জন্মদিন। সারাদিন কাটিয়েছেন এক বৃদ্ধাশ্রমে। বয়স্কদের সঙ্গে গল্প করে উদযাপন করেছেন জন্মদিন।

 

Dev-Rukmini: মালদ্বীপ ডায়েরি! পরেরবারের অপেক্ষায় রুক্মিণী…আর দেবের আর্তি ‘অব না যা…’