Uorfi-Chetan: ভরা সভায় উরফির পোশাক নিয়ে মন্তব্য, চেতনকে পাল্টা আক্রমণ উরফির

Uorfi-Chetan: উরফির নাম করে এমন কথা বলার জন্য রেগে যান ডিজিটাল অভিনেত্রী। অকারণে তাঁর নাম ব্যবহার করেছেন কথোপকথনে চেতন বলে কটাক্ষ করেন তিনি।

Uorfi-Chetan: ভরা সভায় উরফির পোশাক নিয়ে মন্তব্য, চেতনকে পাল্টা আক্রমণ উরফির
অকারণে তাঁকে নিয়ে চেতন ভগত মন্তব্য করায় বিরক্ত উরফি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 4:53 PM

উরফি জাভেদ (Uorfi Javed) বরাবর স্পষ্ট কথা বলতে পছন্দ করেন। আর সেটা যদি হয় তাঁকে নিয়ে, তাহলে তো কথাই নেই। এবার তিনি একহাত নিলেন লেখক চেতন ভগতকে (Chetan Bhagat)। তাঁকে ৮০ দশকের মানসিকতার মানুষ বলে উল্লেখ করেন। হঠাৎ কেন উরফি রেগে গিয়েছেন চেতনের উপর। শুধু উরফি নন, সমালোচনার শিকারও হয়েছেন চেতন সোশ্যাল মিডিয়াতে তাঁর বক্তব্যের জন্য। আসলে সম্প্রতি লেখক এক সাহিত্যে সভায় গিয়েছিলেন। সেখানে তিনি উরফি প্রসঙ্গ টেনে দেশের যুবকদের সাবধান করতে চেয়েছিলেন। তাঁর বক্তব্য ছিল উরফির ছবি দেখে সময় নষ্ট না করে, নিজের কেরিয়ারে মন দেওয়া উচিৎ। তাঁর মতে, চাকরির পরীক্ষায় উরফি কী পোশাক পরেছেন তা পরীক্ষার্থী জানেন কি না জানতে মোটেই ইচ্ছুক নন সাক্ষাৎকার নিতে বসা সামনের ব্যক্তিটি। আর এখান থেকেই শুরু হন চেতন ট্রোল হওয়া।

উরফির নাম করে এমন কথা বলার জন্য রেগে যান ডিজিটাল অভিনেত্রী। অকারণে তাঁর নাম ব্যবহার করেছেন কথোপকথনে চেতন বলে কটাক্ষ করেন তিনি। অন্যদিকে চেতনের মতে তাঁর বক্তব্যকে বিকৃত করা হয়েছে। “২ স্টেটস” ছবির লেখক টুইট করে জানান যে, তিনি শুধু মাত্র “ছেলেদের” তাঁদের কর্মজীবনে মনোনিবেশ করতে বলেছেন ইনস্টাগ্রামে সময় নষ্ট না করে।

“আমি ছেলেদের ফিটনেস এবং তাঁদের কেরিয়ারের দিকে মনোনিবেশ করতে বলেছিলাম ইনস্টাগ্রামে সময় নষ্ট না করে। দৃশ্যত এটি ঠিক নয়! তাঁরা আমার বক্তব্য কেটেছে, প্রসঙ্গ থেকে বেরিয়ে এসেছে। শিরোনামটি এমনভাবে যোগ করা হয়েছে যা আমি কখনও বলিনি। বক্তব্যের অংশ বিশেষ নিয়ে একটা বক্তব্য দাঁড় করানো হয়েছে,” ভগত বললেন।

চেতনের বক্তব্য অনুযায়ী তিনি বলেন, “ফোন আজকাল যুবকদের জন্য একটি দুর্দান্ত বিভ্রান্তির কারণ হয়েছে। বিশেষ করে ছেলেদের জন্য, শুধু ইনস্টাগ্রাম রিল দেখে যাঁরা ঘন্টার পর ঘন্টা কাটাচ্ছে। সবাই জানে উরফি জাভেদ কে। আপনি তাঁর ফটোগুলো দেখে কী করবেন? এটি কি আপনার পরীক্ষায় আসছে, নাকি যখন চাকরির জন্য যাবেন সাক্ষাৎকার দিতে, সেখানে ইন্টারভিউয়ারকে বলবেন যে আপনি তাঁর সমস্ত পোশাক সম্পর্কে জানেন?”

এখানেই থামেননি ড. ভগত, আরও যোগ করেন, “একদিকে একজন যুবক আছেন যিনি কার্গিলে আমাদের দেশকে রক্ষা করছেন এবং অন্য দিকে আমাদের আরও একজন যুবক আছেন যাঁরা তাঁদের কম্বলে লুকিয়ে উরফি জাভেদের ছবি দেখছেন”।

এই বক্তব্যের পরিপ্রেক্ষিতেই উরফি তাঁর বক্তব্য রাখেন এই মর্মে ইনস্টাগ্রাম গল্পে, “তাঁর মতো পুরুষরা সবসময় তাঁদের নিজেদের ত্রুটিগুলি স্বীকার করার চেয়ে মহিলাদের দোষ দেবেন,”। তিনি আরও যোগ করেছেন, “ধর্ষণ সংস্কৃতির প্রচার বন্ধ করুন,  আপনি সেই অসুস্থ ৮০-র দশকের মানুষ মিস্টার চেতন ভগত, যাঁরা পুরুষদের আচরণের জন্য মহিলাদের পোশাককে দায়ী করে”।