Nora Fatehi: নেটজুড়ে নোরার জাদু, নতুন আইটেম গানে একদিনেই ভিউজ ২ কোটিরও বেশি!

সিগনেচার নাচের স্টেপে দেখা গিয়েছে নোরাকে। করেছেন বেলি ডান্সও। জন আব্রাহামের আসন্ন ছবি 'সত্যমেব জয়তে ২'-এই ব্যবহৃত হয়েছে এই গান। গানটি লিখেছেন তানিশক বাগচী।

Nora Fatehi: নেটজুড়ে নোরার জাদু, নতুন আইটেম গানে একদিনেই ভিউজ ২ কোটিরও বেশি!
নোরা ফতেহি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 5:44 PM

নোরা ফতেহি… স্ট্রাগলার থেকে এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নৃত্যশিল্পী। নতুন আইটেম গানে নেটজুড়ে আরও একবার ছড়িয়ে পড়ল নোরা ম্যাজিক। নতুন গান ‘কুসু কুসু’র একদিনে ইউটিউবে ভিউজ শুনলে চোখ কপালে উঠবে আপনার। বৃহস্পতিবার বিকেল অবধি ওই গানের ভিউজ ২৪,৪৪৮,৭১৬! সব মিলিয়ে দুই কোটিরও বেশি মানুষ নোরা ম্যাজিকে ঘায়েল হয়েছেন ইতিমধ্যেই।

সিগনেচার নাচের স্টেপে দেখা গিয়েছে নোরাকে। করেছেন বেলি ডান্সও। জন আব্রাহামের আসন্ন ছবি ‘সত্যমেব জয়তে ২’-এই ব্যবহৃত হয়েছে এই গান। গানটি লিখেছেন তানিশক বাগচী। গেয়েছেন জাহরা এস খান ও দেব নেগি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল সত্যমেব জয়তে। সেই ছবিতেও দেখা গিয়েছিল জন আব্রাহামকে। ছবিটি বেশ হিট হয়েছিল। সেই সাফল্যের কথা মাথায় রেখেই ওই ছবির দ্বিতীয় পার্ট নিয়ে আসছেন নির্মাতারা। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। ছবিতে জন ছাড়াও রয়েছেন রাজীব পিল্লাই, অনুপ সোনি ও সাহিল বৈদ। ছবির চিত্রনাট্যকার ও পরিচালক মিলাপ জাভেরি। জনের বিপরীতে দেখা যাবে দিব্যা খোসলা কুমারকে।

বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন নোরা। প্রিন্স নারুলার সঙ্গে তাঁর রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল সে সময়। বিগ বসের বাড়িতে তাঁদের প্রেম শিরোনাম তৈরি করত রোজ। বিগ বসের পর তাঁকে দেখা যায় ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। কেরিয়ার শুরু হয় সেই থেকে। যদিও প্রথম দিকে তাঁকে কাস্টিং কাউচের সম্মুখীনসহ বেশ কিছু তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল, সে কথা একাধিক সাক্ষাৎকারে শেয়ার করেছেন নোরা।

সে সব যদিও অতীত। এই মুহূর্তে বলিউডের সেনসেশন তিনি। ডান্স রিয়ালিটি শো’র বিচারকের ভূমিকাতেও দেখা যায় তাঁকে। আবারও আসছেন বড় পর্দায়, আর মাত্র কয়েকদিনের অপেক্ষা।