Usha Uthup Biopic: উষা উত্থুপের চরিত্রে কাকে পর্দায় কাকে দেখতে চান ভক্তরা, প্রকাশ্যে উঠে এল কোন বিটাউন অভিনেত্রীর নাম

Biopic: এবার চর্চায় গায়িকা উষা উথুপের বায়োপিক। তবে না, কোনও জল্পনা নয়। তিনি নিজেই এই বিষয় প্রশ্ন করে বসেন তাঁর শ্রোতাদের।

Usha Uthup Biopic: উষা উত্থুপের চরিত্রে কাকে পর্দায় কাকে দেখতে চান ভক্তরা, প্রকাশ্যে উঠে এল কোন বিটাউন অভিনেত্রীর নাম
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2022 | 1:50 PM

বিটাউনে বায়োপিক নতুন কোনও বিষয় নয়, মাঝে মধ্যেই বিভিন্ন স্টারকাস্টদের বা জনপ্রিয় বিখ্যাত ব্যক্তিত্বের বায়োপিক নিয়ে কাজ হতে দেখা যায়। বিষয় ভিত্তিতে বিভিন্ন দর্শকমহলে বিভিন্ন ব্যক্তির বায়োপিকের চাহিদা বরাবরই নজরে পড়ে। সুশান্ত সিং রাজপুত অভিনীত ভারতীয় ক্রিকেট খেলোয়াড় ধোনির বায়োপিক বা আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাই কাথিওয়ারি, দর্শকেরা বায়োপিক থেকে খুব একটা মুখ ফেরার না। তবে এবার চর্চায় গায়িকা উষা উথুপের বায়োপিক। তবে না, কোনও জল্পনা নয়। তিনি নিজেই এই বিষয় প্রশ্ন করে বসেন তাঁর শ্রোতাদের। সম্প্রতি এক জলসায় তাঁর শ্রোতাদের সঙ্গে বেশ মন খুলে গল্প করলেন গায়িকা।

একের পর এক গান শুনে যেমন তিনি সকলের মন জয় করলেন ঠিক তেমনই আবার গল্পের ছলে প্রশ্ন করে বসলেন, যদি তার কখনও বায়োপিক তৈরি হয়, দর্শকেরা কোন অভিনেত্রীকে সেই চরিত্রে দেখতে চাইবেন। তবে উত্তরের ক্ষেত্রে কোনও মতোভেদ দেখা দিল না। প্রত্যেকেই প্রায় এক বাক্যে নাম নিলেন বিদ্যা বালানের। বিদ্যা বালান অভিনীত একাধিক বায়োপিক ইতিমধ্যেই দর্শক। ডার্টি পিকচার হোক বা শকুন্তলা দেবী কিম্বা মিশন মঙ্গল, বিদ্যা বালানের ঝুলিতে বায়োপিকের সংখ্যা নেহাতই কম নয়।

এবার উষা উত্থুপের বায়োপিকেও তাই ভক্তদের ইচ্ছে বিদ্যা বালানকে রাখা হোক। যদিও বিটাউন সূত্রে এই বায়োপিক নিয়ে কোনও খবরই চর্চায় উঠে আসতে দেখা যায়নি। কেবল গল্পের খাতিরে এই প্রশ্ন শ্রোতাদের উদ্দেশ্যে ছুঁড়ে দিয়েছিলেন উষা উত্থুপ। তবে উত্তর সামনে আসার পর চর্চায় আরও একবার বিদ্যা বালান। বরাবরই তিনি খুব যত্নের সঙ্গে প্রতিটা চরিত্র দর্শকদের উপহার দিয়ে এসেছেন। সব ধরনের অভিনয়তেই যেন তিনি পারফেক্ট। নারী কেন্দ্রিক ছবিও তিনি একাহাতে যেভাবে টেনে নিয়ে গিয়েছেন তা বারে বারে প্রশংসিত সিনে পাড়ায়।