Karan-Farah: চিরনবীন থাকতে অক্ষয় কুমারের পরামর্শ মেনে ব্রেকফাস্ট করেন করণ, কী কী খান তিনি?

৯ বছর পর 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র জন্য একসঙ্গে হয়েছেন ফারহা-করণ। ডায়েটের রহস্য ভেদ করেছেন ফারহা।

Karan-Farah: চিরনবীন থাকতে অক্ষয় কুমারের পরামর্শ মেনে ব্রেকফাস্ট করেন করণ, কী কী খান তিনি?
'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির সেট থেকে

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য ফের একসঙ্গে কাজ করছেন কোরিওগ্রাফার ও পরিচালক ফারহা খান, করণ জোহর ও ফ্যাশন ডিজ়াইনার মণীষ মালহোত্রা। বৃহস্পতিবার সেট থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ফারহা। ছবিটি তোলা হয়েছে ব্রেকফাস্টের সময়ে। শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি করণ জোহরের যুবক থাকার রহস্য ফাঁস করেছেন।

ভিডিয়োতে ফারহাকে বলতে শোনা যাচ্ছে, “করণ জোহরের সেটের ব্রেকফাস্ট এরকম দেখতে হয়। করণ তুমি কী খাচ্ছ?” করণ উত্তর দেন, “অনেক কিছু মিশ্রিত আছে এখানে। অক্ষয়ের টিপস। এসবই আমাকে পুষ্টি দেয়। আমার ত্বক উজ্জ্বল হয়ে ওঠে। সেই কারণেই তোমার আমাকে দারুণ দেখতে লাগে ফারহা।”

কী এমন খাচ্ছিলেন করণ? একটি ওয়্যাফেল ও তার উপর অনেকরকমের টপিংস। ফারহা এর উত্তরে বলেন, “সত্যি তোমাকে দারুণ দেখতে লাগছে করণ।” তারপর ক্যামেরা প্যান করে চলে যায় মণীষ মালহোত্রার দিকে। এই ভিডিয়োটি শেয়ার করে ফারহা লিখেছেন, “২৭ বছর ধরে আমরা এরকমই শক্তিশালী।” আসলে কি ২৭ বছরের বন্ধুত্বের কথাই বলেছেন ফারহা?

 

View this post on Instagram

 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

ফারহার পোস্ট করা ভিডিয়োতে পোস্ট করেছেন অভিনেতা রণবীর সিং। কোরিওগ্রাফার গীতা কাপুর লিখেছেন, “আমার সব ভালবাসা তোমাদের পাঠালাম।” দানি পাণ্ডে ও মণীষ হার্ট ইমোজি পোস্ট করেছেন কমেন্ট সেকশনে।

৯ বছর পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র জন্য একসঙ্গে হয়েছেন ফারহা-করণ। শেষবার তাঁরা কাজ করেছিলেন করণ পরিচালিত ছবি ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এ। সেই ছবিটি ছিল আলিয়া ভাটের ডেবিউ। এক সাক্ষাৎকারে ফারহা বলেছেন, “কোরিওগ্রাফির ব্যাপারে আমি খুবই চুজ়ি। কিন্তু কিছু সম্পর্ক আছে যা এসবের ঊর্ধ্বে। করণ এমন একজন মানুষ, যিনি আমার জীবনে চিরস্থায়ী জায়গা করে রেখেছেন। ওর সঙ্গে ফের কাজ করতে পেরে আমি দারুণ খুশি।”

আরও পড়ুন: Kareena-Taimur: মা করিনাকে ফায়ার করে দিতে চেয়েছে একরত্তি তৈমুর, কী ঘটেছে দেখুন

Click on your DTH Provider to Add TV9 Bangla