Tollywood Gossip: অবশেষে প্রকাশ্যে দুর্নিবারের জামাইষষ্ঠীর ছবি, গায়ক বললেন, ‘শ্বশুরবাড়ি…’

Tollywood Gossip: তাঁদের নিয়ে নানা আলোচনা, নানা কটাক্ষ-- তাঁদের বিয়েও নেটিজেনদের আলোচনার বিষয়। এ বছর দুর্নিবার সাহা ও মোহর সেনের প্রথম জামাইষষ্ঠী। কীভাবে সেলিব্রেশন হচ্ছে, সে খোঁজ আগেই নেওয়া হলেও এতদিন দম্পতি ছিলেন স্পিকটি নট। তবে অবশেষে প্রকাশ্যে এল তাঁদের প্রথম সেলিব্রেশনের ছবি।

Tollywood Gossip: অবশেষে প্রকাশ্যে দুর্নিবারের জামাইষষ্ঠীর ছবি, গায়ক বললেন, 'শ্বশুরবাড়ি...'
দুর্নিবার ও ঐন্দ্রিলা
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 9:47 PM

তাঁদের নিয়ে নানা আলোচনা, নানা কটাক্ষ– তাঁদের বিয়েও নেটিজেনদের আলোচনার বিষয়। এ বছর দুর্নিবার সাহা ও মোহর সেনের প্রথম জামাইষষ্ঠী। কীভাবে সেলিব্রেশন হচ্ছে, সে খোঁজ আগেই নেওয়া হলেও এতদিন দম্পতি ছিলেন স্পিকটি নট। তবে অবশেষে প্রকাশ্যে এল তাঁদের প্রথম সেলিব্রেশনের ছবি। মোহর ওরফে ঐন্দ্রিলার বাড়িতেই হয়েছে সেলিব্রেশন। মোহনবাগান রো’য়ের ওই বাড়ি বহু প্রাচীন। সেখানেই সাগর-রঙা শাড়ি আর রঙমিলান্তি পোশাকে হাজির হয়েছিলেন দু’জনে। পুরনো বাড়ির রঙচটা দেওয়াল, নীল আকাশ আর ভরপুর প্রেমেই মোহিত ছিলেন দু’জনে। সেই ছবি শেয়ার করেই দুর্নিবার লেখেন, “সেন বাড়ির বড় মেয়ে তার বর কে নিয়ে মা র কাছে এসে হাজির। বর খুব যত্ন করে খায়। শ্বশুর বাড়ি জিন্দাবাদ।”

প্রসঙ্গত, দুর্নিবার ও ঐন্দ্রিলার বিয়েতে হাজির ছিল গোটা টলিউড। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছিলেন কনেকর্তা হয়ে। নিজে দাঁড়িয়ে থেকে সবটা তদারকি করেন তিনি। অতিথি আপ্যায়ন থেকে শুরু করে পিঁড়ি ধরা, শাঁখ বাজানো– কোনও কিছুই বাদ দেননি তিনি। অন্যদিকে বসেছিল চাঁদের হাট। দিতিপ্রিয়া রায় থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্ত সকলেই হাজির ছিলেন ওই বিয়েতে। একদিকে যখন চলছিল জোর সেলিব্রেশন ঠিক তখনই তাঁর দ্বিতীয় বিয়ের কিছু দিন আগে এক বোমা ফাটানো পোস্ট করেছিলেন প্রথম স্ত্রী।

লিখেছিলেন, “জীবনে রণবীর সিংয়ের আগমনে জন্য রণবীর কাপুরকে যেতে দিতে হয়”। আপাতদৃষ্টিতে নিপাট এই পোস্টের ভিতরে লুকিয়ে থাকা অর্থ কিন্তু এতটাও সোজা নয়। দীপিকা পাড়ুকোন প্রথমে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন। এখন তিনি রণবীর সিংয়ের ঘরণী। শোনা যায়, রণবীর কাপুর নাকি দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন হয়ে পড়েছিলেন অন্য নারীতে আসক্ত। আর রণবীরের সেই ক্যাসানোভা মেজাজ সম্পর্কে কে না জানেন? অন্যদিকে রণবীর সিং কিন্তু এ সবে মোটেই নেই। প্রথম দিন থেকেই তিনি ‘ওয়ান ওম্যান ম্যান’, অর্থাৎ এক নারীতেই আসক্ত তিনি। আর সেই নারী তাঁর স্ত্রী। স্ত্রীর প্রতি দায়িত্ব-কর্তব্য বোধের কারণে নারীমহলেও তিনি বেশ চর্চিত। আর মীনাক্ষী তাই কাপুর নয়, খোঁজ করছেন সিংয়ের। পোস্টের এই যাবতীয় চরিত্রে সঙ্গে যে মুহূর্ত আপনি মীনাক্ষী-দুর্নিবার ও মোহরের সম্পর্কের মিল খুঁজছেন ঠিক সেই মুহূর্তেই আরও একটি বোমা ফাটিয়েছিলেন তিনি। লিখেছিলেন, “এই স্টেটাস নিয়ে আপনি যে সব চিন্তা মাথায় নিয়ে আসছেন, সে সবই সত্যি।” আর ওই বাক্যের মধ্যে দিয়েই যেন অনেক কিছু বলে দিয়েছিলেন তিনি। যদিও সে সব অতীত, আপাতত মোহরকে নিয়ে খুশি দুর্নিবার। প্রথম জামাইষষ্ঠীও পালিত হল ভালভাবেই।