Kiran Dutta: বহু মহিলার মন ভেঙেছেন কিরণ দত্ত, নিজেই বলেছেন, ‘আমার গল্পে আমিই ভিলেন’

The Bong Guy: এই কাণ্ডের জন্য কিরণ কি অনুতপ্ত? কী বলেছেন ইউটিউবার?

Kiran Dutta: বহু মহিলার মন ভেঙেছেন কিরণ দত্ত, নিজেই বলেছেন, 'আমার গল্পে আমিই ভিলেন'
কিরণ দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 7:39 PM

বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। ‘দ্য বং গাই’ তাঁরই কনটেন্ট। নিজের নানা ধরনের কনটেন্ট দিয়ে তিনি মানুষের মনের মধ্যে প্রবেশ করে ফেলেছেন। তাঁকে নিয়ে বেশ হইচই হয় সব জায়গায়। তিনি অন্যতম ‘ক্রেজ়’। কেবল জেন ওয়াই জেনারেশনের জন্যই নয়, আগের প্রজন্মও তাঁকে নিয়ে আরও জানতে আগ্রহী। দেব, নুসরতের মতো বাংলার তারকা, আলিয়া ভাট-বরুণ ধাওয়ানের মতো বলিউডের তারকারাও তাঁর সাফল্যকে কদর করেন। কিরণের প্রেম জীবন কেমন… প্রেমে পড়ে তিনি কী কী করেছিলেন… তিনি নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে। নুসরত তাঁর শো ‘ইস্ক উইথ নুসরত’-এ আমন্ত্রণ জানিয়েছিলেন বং গাইকে।

মহিলাদের মন ভেঙেছিলেন কিরণ। জানিয়েছিলেন নিজের মুখেই। বলেছিলেন, “গল্পে আমিই ভিলেন। অনেকের মন ভেঙেছি আমি। কিন্তু আমারও মন ভেঙেছে। কলেজে পড়তাম তখন। ব্রেকআপ হয়েছিল। ‘রকস্টার’ সিনেমায় রণবীর কাপুরের মতো দুঃখে সিঙ্গাড়া খাচ্ছিলাম। ভাবছিলাম, আমার তো কষ্ট পাওয়া উচিত। কিন্তু মন থেকে কষ্টটা হচ্ছিল না কিছুতেই। বন্ধুরা বল, ‘তোর ব্রেকআপ হয়েছে ভাই, কষ্ট পা’… ব্যাপারটাকে নিয়ে এখনও আমার অনুশোচনা আছে। কলেজে যাইনি দু’দিন। বাড়িতে বসে সিনেমা দেখেছিলাম। বন্ধুরা জিজ্ঞেস করেছিল কলেজ যাচ্ছি না কেন। আমি বলেছিলাম, ‘ব্রেকআপ তো, কষ্ট ভাই…’। ব্যাপারটাকে নিয়ে আমি আজও অনুতপ্ত খুবই। তাই বলতে চাই আমার গল্পে আমিই ভিলেন।”

নিজের প্রেম জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না তিনি। অনেকেই তাঁকে সেই বিষয়ে জিজ্ঞেস করেন। কিন্তু ‘দ্য বং গাই’ কিরণ দত্ত চান না তাঁর কারণে কাউকে আক্রমণ করা হোক সোশ্যাল মিডিয়ায়। এই সময় দাঁড়িয়ে ইন্টারনেটকে ‘টক্সিক’ (বিষাক্ত) বলেছিলেন কিরণ।