Iman Chakraborty: স্বামীর গালে চুম্বন, ইমনের আদুরে পোস্টে ফের নজর কাড়ল তাঁর স্বামীর প্রতি ভালবাসা

স্বামীর সঙ্গে তাঁর নতুন কাজের ঝলকও দেখালেন ইমন।

Iman Chakraborty: স্বামীর গালে চুম্বন, ইমনের আদুরে পোস্টে ফের নজর কাড়ল তাঁর স্বামীর প্রতি ভালবাসা
ইমন ও নীলাঞ্জন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2021 | 7:14 AM

তিনি একজন সুগায়িকা। প্রথম প্লেব্যাক করেই পেয়েছেন জাতীয় পুরস্কার। তাঁর অন্যতম পছন্দের বিষয় রবীন্দ্রসঙ্গীত। অন্যান্য আঙ্গিকের গানও করেন তিনি। সেই গানকে সুন্দর ভঙ্গিতে উপস্থাপনা করায় বিশ্বাসী ইমন চক্রবর্তী ব্যক্তি মানুষ হিসেবে বেশ আনন্দময়ী। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাকটিভ। নিত্যদিন পোস্ট করেন নতুন কিছু। সেই পোস্টের অধিকাংশটাই জুড়ে থাকে তাঁর গান ও স্বামী-সঙ্গীত শিল্পী নীলাঞ্জন ঘোষ। সেরকমই একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইমন। কিছুই নয়, একটি ইনস্টাগ্রাম রিল। প্রকাশ্যে স্বামীকে ‘আই লাভ ইউ’ বলে গালে চুম্বন এঁকে দিতে দেখা যায় ইমনকে।

View this post on Instagram

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

এই পোস্ট শেয়ার করার পর পরই জানান দিল ইমনের আগাম কাজের ঝলক। সম্প্রতি সঙ্গীতশিল্পী আরশাদ আলির সঙ্গে একটি গানে কাজ করেছেন ইমন। স্বদেশ সিনেমার এ আর রেহমানের কম্পোজ়িশনে ‘আহিস্তা’ গানটি রিক্রিয়েট করছেন ইমন, নীলাঞ্জন ও আরশাদ। শুটিং হয়েছে দার্জিলিংয়ে। সেই গানের কিছুটা ঝলক দেখিয়ে দর্শকের প্রতিক্রিয়া জানতে চেয়েছেন ইমন।

কিছুদিন আগেই পুজোর সময় মুক্তি পেয়েছিল ইমনের পুজোর গান। ‘ইচ্ছে ডানা’। বাঙালির কাছে এখনও পুজোর গানের আবেগ আলাদা। হতে পারে এক সময় ক্যাসেট রিলিজ করত। তারপর এল সিডির যুগ। আজ হয়তো সবই ডিজিটাল। ভার্চুয়াল। কিন্তু নতুন গান, তথা পুজোর গানের আমেজ আজও যেন একই রকম। পুজোয় না হওয়া ভালবাসা এবং ভালবাসার মানুষের জন্য অপেক্ষার শারদীয় গান উপহার দিয়েছিলেন ইমন। গানটির সুর সৃষ্টি ও ডিজাইন করেছেন নীলাঞ্জন ঘোষ, গানের কথা লিখেছেন মানিক বেরা। আলাদা করে ভিডিয়ো শুটও করেছিলেন ইমন। সব মিলিয়ে সেই কাজ যে শ্রোতাদের পছন্দ হয়েছে, সে হদিশ ইতিমধ্যেই পেয়েছেন শিল্পী।

ইমনের প্রথম অ্যালবাম ‘বসতে দিও কাছে’। রবিঠাকুরের গান উপস্থাপনা করেছিলেন সেখানে। সেই গানগুলিই বর্তমান যুগের সঙ্গীত কম্পোজ়ার অনুপম রায়ের নজরে আসে। সে সময় তাঁর কিছু গানের জন্য নতুন গায়িকা ও নতুন কণ্ঠস্বরের সন্ধানে ছিলেন অনুপম। তারপরই আসে ইমনের জীবনের সেই ঐতিহাসিক টার্নিং পয়েন্ট। গানের জগতের নতুন নক্ষত্রের জন্ম হয়। ‘প্রাক্তন’ ছবিতে অনুপমের কম্পোজিশনে ‘তুমি যাকে ভালবাসো’ গানটি গাওয়ার সুযোগ পান ইমন। গানটি আজও সমান জনপ্রিয়।

আরও পড়ুন: Sahana Bajpai: অন্তত একমাস গান গাইতে পারবেন না, কথাও বলতে পারবেন না; কী হয়েছে সাহানার?