রথযাত্রার দিন নতুন উপহার দেবেন ইমন, গুরুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ গায়িকার

গুরু শ্রী রাজকুমার রায়ের সঙ্গে জগন্নাথ বন্দনা গেয়েছেন ইমন। আসন্ন রথ যাত্রার দিন মুক্তি পাবে সেই গান।

  • Publish Date - 9:47 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
রথযাত্রার দিন নতুন উপহার দেবেন ইমন, গুরুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ গায়িকার
ইমন চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ঈশ্বরে বিশ্বাসী সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। তিনি জগন্নাথ দেবের ভক্ত, এ কথা বহুবার বলেছেন। সামনেই রথযাত্রা। জগন্নাথ দেবের উৎসব। সে দিনই শ্রোতাদের জন্য নতুন উপহার নিয়ে আসছেন ইমন। এই বিশেষ দিনে এমন উপহার দিতে পারাটা নিজের জীবনের পরম পাওয়া বলে মনে করছেন গায়িকা।

গুরু শ্রী রাজকুমার রায়ের সঙ্গে জগন্নাথ বন্দনা গেয়েছেন ইমন। আসন্ন রথ যাত্রার দিন মুক্তি পাবে সেই গান। যে ঈশ্বরে তিনি বিশ্বাসী, তাঁরই বন্দনা গান করতে পেরে যারপরনাই খুশি ইমন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

সোশ্যাল মিডিয়ায় গুরুর সঙ্গে ছবি শেয়ার করে ইমন লিখেছেন, ‘এই সুযোগটা দেওয়ার জন্য আমি দাদার কাছে কৃতজ্ঞ। জগন্নাথদেবের প্রতি আমার ভালবাসা এ ভাবে গানের মাধ্যমে প্রকাশ করতে পেরে সত্যিই ভাল লাগছে। আশা করি গুরু-শিষ্যের এই যুগলবন্দি আপনাদের সকলের ভাল লাগবে।’

স্বামী তথা সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে জুটি বেঁধেও কিছু গান দর্শক, শ্রোতাকে উপহার দিচ্ছেন ইমন। গত পয়লা বৈশাখে ইমন-নীলাঞ্জনের কাজ ‘সৃজন ছন্দে’ দেখেছেন দর্শক। সেটাই ছিল বিয়ের পর দম্পতির প্রথম কাজ। এরপর বিশাল ভরদ্বাজের কম্পোজিশন, গুলজারের লেখা ‘পানি পানি রে’ রিঅ্যারেঞ্জ করে তৈরি করেছিলেন তাঁরা। ফের নতুন কাজ আসছে ইমনের। অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন, প্রশান্ত কিশোরকে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করবেন শাহরুখ?