Karan Johar: আমরাই শুধু আমাদের প্রশংসা করি, আর কেউ পাত্তা দেয় না: করণ জোহর

Karan-Ranveer: বলিউড ইন্ডাস্ট্রিতে সাজপোশাক গুরুত্বপূর্ণ অঙ্গ। কোথায় কে কী পোশাক পরলেন তা নিয়ে হামেশাই চলে নানা আলোচনা।

Karan Johar: আমরাই শুধু আমাদের প্রশংসা করি, আর কেউ পাত্তা দেয় না: করণ জোহর
করণ জোহর।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 28, 2022 | 10:55 PM

বলিউড ইন্ডাস্ট্রিতে সাজপোশাক গুরুত্বপূর্ণ অঙ্গ। কোথায় কে কী পোশাক পরলেন তা নিয়ে হামেশাই চলে নানা আলোচনা। কেউ আখ্যা পান ফ্যাশানিস্তা হিসেবে আবার কেউ বা হন ট্রোল্ড। রণবীর সিং ও করণ জোহর– বলিউডের এই দুই পরিচালক-অভিনেতা জুটি পরিচিত তাঁদের অদ্ভুত সাজের জন্য। কখনও ‘মিক্স ম্যাচ’ পোশাক আবার কখনও বা শার্টের সঙ্গে স্কার্ট পরেও চলে আসতে দেখা যায় তাঁদের। এ জন্য ট্রোল্ডপ হন তাঁরা। তাতে অবশ্য থোড়াই কেয়ার তাঁদের। তবে এবার এই অদ্ভুত সাজ নিয়ে করণের স্বীকারোক্তি তিনি ও রণবীরই খালি নিজেদের নিজেরকে প্রশংসা করেন। বাকিরা পাত্তাও দেন না।

রণবীরকে ‘ফ্যাশন বন্ধু’ আখ্যা দিয়ে করণ বলেন, “দুজনেই দুজনকে মেসেজ করে বলতে থাকি এই লুকে তোমায় মারাত্মক লাগছে। এক সময় আমরা অনুভব করলাম আমরাই শুধু আমাদের প্রশংসা করে যাচ্ছি। বাকিরাও পাত্তাও দিচ্ছে না।” কিছু দিন আগেই নগ্ন ফটোশুটের জন্য ব্যাপক রোষের মুখে পড়তে হয়েছিল রণবীর সিংকে। এক ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ফটোশুট করেছিলেন রণবীর। ন্যুড ফটোশুট কাণ্ডে রণবীরের বিরুদ্ধে দায়ের হয়েছে একাধিক এফআইআর। অভিযোগ জমা পড়েছে মহিলা কমিশনেও। নগ্ন হয়ে তিনি মহিলাদের ভাবাবেগে আঘাত হেনেছেন– ওঠে এই অভিযোগও।

রণবীরকে যখন একের পর এক কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে তখন স্বামীর পাশে দাঁড়ান স্ত্রী দীপিকা। পাশে দাঁড়ান বলিউডের একাধিক শিল্পীও। রণবীর জানিয়েছিলেন, বিতর্কিত ছবিগুলি তিনি নিজে আপলোড করেননি। সেই সঙ্গে তিনি আরও যোগ করেন যে, তিনি বুঝতে পারেননি যে এই ফটোশুট তাঁর জন্য এতটা সমস্যা তৈরি করবে। যদিও বিতর্ক এখন অতীত। করণ জোহরের আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে দেখা কাবে তাঁকে। সঙ্গে থাকবেন আলিয়া ভাট।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla