Relationship Goals: সত্যি-সত্যিই সম্পর্ক জোড়া লাগল রশ্মিকা-বিজয়ের, মালদ্বীপের হাওয়াই মিলিয়ে দিল…

Rashmika-Vijay: ফের নিভে যাওয়া সম্পর্ককে প্রজ্জ্বলিত করতে মালদ্বীপেই আড়াল খুঁজেছিলেন রশ্মিকা-বিজয়। ফেরার দিন তাঁদের মুম্বইয়ের বিমানবন্দরেই দেখতে পাওয়া যায়।

Relationship Goals: সত্যি-সত্যিই সম্পর্ক জোড়া লাগল রশ্মিকা-বিজয়ের, মালদ্বীপের হাওয়াই মিলিয়ে দিল...
শরীরে যন্ত্রণা নিয়েই চালিয়েছেন শুটিং। তবে বছর শেষে তিনি স্থির করেন আর ছবি করবেন না। তাতেই ঘটে বিপত্তি। একাধিক ছবির কাজ অসমাপ্ত। তবে তিনি দীর্ঘ বিরতি নিয়ে তবেই ফিরবেন ছবির কাজে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 9:36 PM

সম্প্রতি নাকি মালদ্বীপের নির্জনতায় সময় কাটাতে গিয়েছিলেন দক্ষিণের দুই সুপার তারকা রশ্মিকা মান্দানা ও বিজয় দেবেরাকোন্ডা। যাঁরা সাম্প্রতিক কালে সর্বভারতীয় (পড়ুন: Pan India) স্টার হিসেবেও জনপ্রিয়তা লাভ করেছেন। দু’বছর আগে নাকি তাঁরা সম্পর্কে ছিলেন। তাঁদের নাকি বিশ্রীভাবে ব্রেকআপও হয়েছিল। মালদ্বীপে নাকি দুটিতে জুটি হিসেবেই গিয়েছিলেন সময় কাটাতে। তেমনই গুজব ছড়ায় আকাশে-বাতাসে। তাঁরা নাকি ফের নিভে যাওয়া সম্পর্ককে প্রজ্জ্বলিত করতে মালদ্বীপেই আড়াল খুঁজে ছিলেন। ফেরার দিন তাঁদের মুম্বইয়ের বিমানবন্দরেই দেখতে পাওয়া যায়।

View this post on Instagram

A post shared by रश्मिका मन्दाना ? (@rashmiiika_mandana)

ইটি টাইমসের রিপোর্ট অনুযায়ী, বিজয়ের সাম্প্রতিক প্যান ইন্ডিয়া ছবি ‘লাইগার’ ফ্লপ করার কারণে মারাত্মক মনকষ্টে আছেন অভিনেতা। সেই কারণেই প্রিয় বন্ধু ও প্রাক্তন প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটানোর কথা ভেবেছিলেন কি না, সেই উত্তর কেবল দিতে পারবেন বিজয়ই।

সূত্র জানাচ্ছে, রশ্মিকা ও বিজয় নাকি একে অপরকে খুবই ভালবাসতেন। কিন্তু তাঁদের আত্মাভিমান সামনে চলে আসে। ইগোর লড়াই-ই নাকি দুই ভালবাসার মানুষকে একে-অপরের থেকে দূরে সরিয়ে দিয়েছিল।

কিন্তু সাম্প্রতিক রিপোর্ট বলছে, সম্পর্কের টানাপোড়েন কাটিয়ে রশ্মিকা এবং বিজয় নাকি ফের একে-অপরের কাছে ফিরে এসেছেন। একজন সারাদেশের ক্রাশ (যে কারণে আল্লু অর্জুন রশ্মিকার নাম দিয়েছেন ‘ক্রাশমিকা’), অন্যজন বলিউডের সকলের পছন্দের হিরো। বিজয় ইতিমধ্য়েই মুগ্ধ করেছেন সারা আলি খান, জাহ্নবী কাপুরদের মতো তারকা সন্তানদেরও।