Kangana Ranaut: কঙ্গনাকে খুনের হুমকি, এফআইআর করলেন অভিনেত্রী

অমৃতসরের গোল্ডেন টেম্পলের ছবি ও এফআইআর-এর কপি শেয়ার করেছেন কঙ্গনা। ছবিতে দেখা গিয়েছেন কঙ্গনার বোন রঙ্গোলি ও মা আশাকেও।

Kangana Ranaut: কঙ্গনাকে খুনের হুমকি, এফআইআর করলেন অভিনেত্রী
কঙ্গনা রানাওয়াত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

খালিস্থানিদের নিয়ে বিতর্কিত মন্তব্য করায় নাকি মৃত্যু হুমকি দেওয়া হয়েছে কঙ্গনা রানাওয়াতকে। যে কারণে এফআইআর করেছেন অভিনেত্রী। তাঁর সেই অভিযোগ নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন কঙ্গনা। শেয়ার করেছেন অমৃতসরের গোল্ডেন টেম্পলের ছবি ও এফআইআর-এর কপি। ছবিতে দেখা গিয়েছেন কঙ্গনার বোন রঙ্গোলি ও মা আশাকেও।

কংগ্রেসের অন্তর্বতী সভাপতি সোনিয়া গান্ধীকে অনুরোধ করেছেন কঙ্গনা। তাঁকে বলেছেন, সোনিয়া যেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে বলে এই সমস্যার কিনারা করেন। কঙ্গনা তাঁর বিবৃতিতে বলেছেন, “মুম্বই হামলার সন্ত্রাসদমনকারীদের কথা মনে পড়ছে। অপরাধীদের কখনও ভোলা উচিত নয়। এই ধরনের ঘটনায় দেশের মধ্যেই কিছু মানুষ অপরাধীেদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। ভারতমাকে অপমান করার কোনও সুযোগই এরা ছাড়েনি। কিছু টাকা ও ক্ষমতার লোভে এরা বিক্রি হয়ে যায়।”

পোস্টে কঙ্গনা আরও লিখেছেন, “আমি আমার পোস্টে হুমকি পেয়েছি ক্রমাগত। ভাটিন্ডার এক ভাই আমাকে হত্যা করার হুমকি দিয়েছে খোলাখুলি। জানিয়ে রাখি, আমি এই ধরনের হুমকিকে ভয় করি না। দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে, তাদের বিরুদ্ধে সব সময় সরব হয়ে আমি কথা বলবই। নিরপরাধ জওয়ানদের হয়ে নকশাল হলেও প্রতিবাদ করব, কিংবা টুকরে টুরকে গ্যাং। বিদেশে বসে থাকা সন্ত্রাসবাদীদের বিরুদ্ধেও বলব যারা পাঞ্জাবের পবিত্র ভূমিকে খালিস্তান বানানোর চেষ্টা করেছে।”

কিছুদিন আগে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন কঙ্গনা রানাওয়াত। ‘মণিকর্ণিকা’ ও ‘পাঙ্গা’ ছবিতে অভিনয় করার জন্য তাঁকে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কারও প্রদান করেছে আমাদের দেশ।

আরও পড়ুন: Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে কারা কারা আমন্ত্রিত, প্রকাশ্যে তালিকা

Click on your DTH Provider to Add TV9 Bangla