Weird Facts: ‘কান্তারা’র শুটিং চলাকালীন ২০-৩০দিন আমিষ খাওয়া ত্যাগ করেছিলেন অভিনেতা-পরিচালক ঋষভ শেট্টি

Kantara: কন্নড় অভিনেতা এবং পরিচালক ঋষভ শেট্টির তৈরি এই ছবি এখন লোকের মুখে-মুখে শোনা যাচ্ছে। সংবাদের শিরোনাম দখল করে নিয়েছে 'কান্তারা'।

Weird Facts: 'কান্তারা'র শুটিং চলাকালীন ২০-৩০দিন আমিষ খাওয়া ত্যাগ করেছিলেন অভিনেতা-পরিচালক ঋষভ শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2022 | 9:20 AM

অনলাইন সিনেমার টিকিট বুকিংয়ের অ্যাপ খুললে কিংবা সিনেমা হলে সরাসরি গিয়ে টিকিট কাটতে গেলেও সিনেমার তালিকায় একটি কন্নড় ছবির নাম জ্বলজ্বল করছে কলকাতাতেও। সেই ছবির নাম ‘কান্তারা’। দর্শকের বেশ ভাল লেগেছে এই আঞ্চলিক ছবি। কন্নড় অভিনেতা এবং পরিচালক ঋষভ শেট্টির তৈরি এই ছবি এখন লোকের মুখে-মুখে শোনা যাচ্ছে। সংবাদের শিরোনাম দখল করে নিয়েছে ‘কান্তারা’।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঋষভ জানিয়েছেন এমন কিছু কথা, যা শুনলে মনে ভক্তি জাগতে পারে। তিনি বলেছেন, “পরিচালনার পাশাপাশি ‘কান্তারা’ ছবিতে অভিনয় করাও ছিল কঠিন কাজ। এক্সপ্রেশনের জন্য নয়। তবে অ্যাকশন সিন করতে বেশ চ্য়ালেঞ্জিং মনে হয়েছে বিষয়টা। দৈব কোলা সিকোয়েন্সে প্রচুর ওজন বহন করতে হত। ওই সিকোয়েন্সে শুটিং করার আগে আমাকে আমিষ খাবার ত্যাগ করতে হয়েছিল ২০-৩০ দিনের জন্য। দৈব কোলা অলঙ্কার পরার পর নারকলের জল ছাড়া আর কিছুই খেতে পারতাম না আমি। সিকোয়েন্স শুটিংয়ের আগে এবং পরে আমাকে প্রসাদ খেতে দেওয়া হত।”

অতীতে এবং বর্তমানেও বহু দক্ষিণী ছবি থেকে রিমেক তৈরি করছে বলিউড। বিষয়টি নাপসন্দ ঋষভের। সম্প্রতি তিনি জানিয়েছেন, তাঁর দক্ষিণী ছবির রিমেক বিষয়টি একেবারেই পছন্দ নয়। জানিয়েছিলেন, এই ধরনের ছবিকে হিন্দিতে রিমেক করতে গেলে প্রথমেই মৌলিক ছবির ভাষার আঞ্চলিকতাকে বুঝতে হবে। এ ছাড়াও ‘কান্তারা’কে তিনি প্যান-ইন্ডিয়া ছবি বলতে চান না।