কিমের সঙ্গে বিচ্ছেদের পর কানইয়ের জীবনে ‘নতুন প্রেম’ রোনাল্ডোর প্রাক্তন

সম্প্রতি কানইয়ে এবং আইরিনাকে নিউ জার্সি বিমানবন্দরে একসঙ্গে দেখা যায়। এ ছাড়াও এক বিলাশবহুল হোটেলে তিন দিন একসঙ্গে ছিলেন বলেও খবর।

কিমের সঙ্গে বিচ্ছেদের পর কানইয়ের জীবনে 'নতুন প্রেম' রোনাল্ডোর প্রাক্তন
কিম-কানইয়ে এবং রোনাল্ডো-আইরিনা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 2:45 PM

বিচ্ছেদ হয়েছে সদ্য। এরই মধ্যে কিম কার্দাশিয়ানের প্রাক্তন স্বামী কানইয়ে ওয়েস্টের জীবনে এল নতুন প্রেম। প্রেমিকা সুপারমডেল আইরিনা শায়িক। যিনি সম্পর্কে ব্র্যাডলি কুপারের প্রাক্তন। শুধু ব্র্যাডলি কুপারই নন, আইরিনা একটা দীর্ঘ সময় ডেট করেছেন ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও।

সম্প্রতি কানইয়ে এবং আইরিনাকে নিউ জার্সি বিমানবন্দরে একসঙ্গে দেখা যায়। এ ছাড়াও এক বিলাশবহুল হোটেলে তিন দিন একসঙ্গে ছিলেন বলেও খবর। কানইয়ে এবং আইরিনার পরিচয় অবশ্য নতুন নয়। এর আগে ২০০৯ সালে কানইয়ের এক মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছিলেন আইরিনা।

আরও পড়ুন- ‘তাড়াতাড়ি করে ফেলব…’, ইমনকে কুৎসিত আক্রমণ, পাল্টা জবাব গায়িকারও

সূত্র বলছে, এক মাস ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। ওয়েস্টের ৪৪ বছরের জন্মদিন একসঙ্গেই কাটিয়েছেন তাঁরা। এর আগে কিমের সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই পরবর্তী সঙ্গিনী কেমন হবে তা নিয়ে মুখ খুলেছেন কানইয়ে। তিনি বলেছিলেন, এমনই একজন মানুষকে ডেট করতে চান যিনি একাধারে শিল্পী এবং সৃজনশীল। কেনি নিজেও শিল্পী, তাই দুজনের মধ্যে যাতে মতের মিল হয়ে সে কারণেই এমন পছন্দ তাঁর।

এ বছরের জানুয়ারিতেই কিম-কেনির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। প্রাথমিক ভাবে বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছিল, র‍্যাপার স্বামী কেনির সঙ্গে ঘনঘন মতের অমিল হচ্ছিল মার্কিনী তারকা কিম কার্দাশিয়ানের। কোনওভাবেই সমস্যার সমাধান হচ্ছিল না। বরং সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছিল মতবিরোধ। আর তাই তৃতীয়বারের জন্য ডিভোর্সের মামলা করেছেন কিম কার্দাশিয়ান। কিম-কেনির ডিভোর্স পেপারে বিচ্ছেদের কারণ স্বরূপ লেখা হয়েছিল ‘Irreconcilable differences’।

বিয়ের আগে থেকেই কিমের খুব ভাল বন্ধু ছিলেন কেনি। রাজকীয় ভাবে কিমকে বিয়ের প্রস্তাবও দেন কেনি। বিয়ের আগেই ২০১৩ সালে প্রথম কন্যাসন্তান নর্থের জন্ম দেন কিম কার্দাশিয়ান। এর ঠিক পরের বছর ২০১৪ সালে ইতালিতে বিয়ে সারেন কিম এবং কেনি। সেই বছরই দ্বিতীয়বার সন্তান (ছেলে) সেন্টের জন্ম দেন কিম। এছাড়াও শিকাগো এবং পাম (Psalm) নামের আরও দুই সন্তান রয়েছে এই তারকা জুটির।