‘করিনা-দীপিকার কাছে অফারই যায়নি, সীতার চরিত্রে একমাত্র কঙ্গনাকেই ভাবা হয়েছিল’

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা চেয়েছিলেন করিনা। যদিও প্রযোজনা সংস্থা রাজি হয়নি। এ নিয়ে মুখও খুলেছিলেন অভিনেত্রী।

'করিনা-দীপিকার কাছে অফারই যায়নি, সীতার চরিত্রে একমাত্র কঙ্গনাকেই ভাবা হয়েছিল'
করিনা-কঙ্গনা-দীপিকা।

 

সীতার চরিত্রে কঙ্গনা রানাওয়াত। দিন কয়েক আগেই এ খবর এসেছে প্রকাশ্যে। আর আসামাত্রই শুরু হয়েছে নানা আলাপ-আলোচনা। শুরু হয়েছে ফিসফাস। কারণ বলিপাড়ার অন্দর বলছিল সীতার চরিত্রে নাকি কঙ্গনার আগে অফার গিয়েছিল করিনা কাপুর ও দীপিকা পাড়ুকোনের কাছে। এও রটে যায়, দীপিকা অভিনয়ে ‘না’ বলেন আর করিনাও এত বেশি পারিশ্রমিক চান যে তা মেটাতে না পারাতেই দৃশ্যে আগমন হয় কঙ্গনার। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন ছবির চিত্রনাট্যকার মনোজ মুন্তাসির। তিনি পরিষ্কার দাবি করেছেন , ‘সীতা, দ্য ইনকারনেশন’-এর গোটা টিমের প্রথম পছন্দ ছিল কঙ্গনাই।

তিনি বলেন, “কঙ্গনা সীতার চরিত্রে অভিনয় করবে এই খবরে আমি উচ্ছ্বসিত। গুজব রটেছিল করিনা ও দীপিকার কাছে এই ছবির অফার পৌঁছেছে, কিন্তু এই খবর সত্যি নয়। সীতা দেবিকে যেভাবে আঁকা হয়েছে ছবিতে তা ঠিকঠাক ভাবে ফুটিয়ে তুলতে কঙ্গনাই শ্রেষ্ঠ।”মনোজ আরও যোগ করেন, “আপনি যখন পর্দায় সিনেমাটি দেখবেন তখন কঙ্গনা ছাড়া আর কাউকেই ওই জায়গায় ভাবতে পারবেন না।” দীপিকা বা করিনাকে সীতার চরিত্র অফার না করার দাবি জানালেও ওই ছবিতেই সীতার ছোটবেলার চরিত্রে অভিনয়ের জন্য অভিনেত্রী খোঁজে যে তাঁরা রয়েছেন সে কথা জানিয়েছেন মনোজ।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)


প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা চেয়েছিলেন করিনা। যদিও প্রযোজনা সংস্থা রাজি হয়নি। এ নিয়ে মুখও খুলেছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, “আমি যা চাই তা স্পষ্ট ভাষায় বলে দিয়েছিলাম। আমার মনে হয় সম্মান দেওয়া উচিত। এটাকে দাবি করা বলে না, একে বলে মহিলাদের প্রতি শ্রদ্ধাশীল হওয়া। আমার মনে হয় সময় বদলাচ্ছে।” একদিকে করিনা যখন একথা বলছেন, অন্যদিকে মনোজ বলছেন, করিনার কাছে অফারই যায়নি। প্রশ্ন উঠছে, কঙ্গনা যে ছবিতে বর্তমানে সীতার চরিত্রে অভিনয় করছেন, সেই ছবির অফার না পৌঁছলেও অন্য কোনও মিথোলজিকাল ছবির কথাই কি উল্লেখ করেছেন করিনা?

কঙ্গনার ছবিটি পরিচালনা করবেন অলৌকিক দেশাই। লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই ছবি। ছবির পোস্টার শেয়ার করে দুদিন আগে কঙ্গনা লিখেছিলেন, “সীতা ও রামের আশীর্বাদ নিয়ে এই কাজ শুরু করছি… জয় সিয়ারাম…”। প্রযোজক সালোনি শর্মাও উত্তেজিত। তিনি বলেন, “কঙ্গনাকে পেয়ে আমরা ভীষণ খুশি। ভারতীয় মহিলাদের মুখ ও। ভয়ডরহীন একজন মানুষ।” মুক্তির আগেই ছবিটি ‘টক অব দ্য টাউন’। সীতার চরিত্রে কঙ্গনা নিজেকে কতটা মেলে ধরতে পারেন, তা দেখতেই মুখিয়ে দর্শক।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla