Ditipriya Roy: আবারও বলি-উড়ান দিতিপ্রিয়ার, সঙ্গী ‘হাতোড়া ত্যাগী’ অভিষেক

ইতিমধ্যেই অভিষেকের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। জানা যাচ্ছে, দিতিপ্রিয়ার দাদার চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। অভিষেকের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া।

Ditipriya Roy: আবারও বলি-উড়ান দিতিপ্রিয়ার, সঙ্গী 'হাতোড়া ত্যাগী' অভিষেক
দিতিপ্রিয়ার সঙ্গে অভিষেক।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 9:11 PM

চুলের রঙ হঠাৎ করেই পাল্টে ফেলেছেন তিনি। ছোট করে কাটা চুলে গোলাপি হাইলাইট। দিন কয়েক ধরেই তাঁর ঠিকানা মুম্বই। কথা হচ্ছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। কেন এই ভোলবদল? মায়ানগরী থেকে ডাক এসেছে তাঁর। পাতাললোক খ্যাত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই আবারও এক বলি প্রজেক্ট করে ফেললেন অভিনেত্রী।

সূত্রের খবর, অ্যান্থোলজিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ছোট ছোট চারটি গল্প। তাঁর একটিতেই দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই অভিষেকের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। জানা যাচ্ছে, দিতিপ্রিয়ার দাদার চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। অভিষেকের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া।

মুম্বই থেকে টিভিনাইন বাংলাকে বললেন, “একটুও বাড়িয়ে বলছি না। অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার অন্যতম প্রিয় অভিনেতা। ভীষণ হাম্বেল একজন মানুষ। আমি তো আগে থেকে ব্যক্তিগত ভাবে চিনতাম না। তবে আলাপ হওয়ার আধ ঘণ্টার মধ্যে এমন ভাল বন্ডিং তৈরি হয়েছে যে বলে বোঝানো যাবে না।” স্টোরিলাইন, চরিত্র নিয়ে এখনই মুখ খুলতে নারাজ অভিনেত্রী। জানালেন, ‘বারণ রয়েছে।’ তবে সূত্র বলছে দিতিপ্রিয়ার গল্পটি পরিচালনা করছেন বৃন্দা মিত্র, যিনি ইতিমধ্যেই ‘মেরি প্যায়ারি বিন্দু’, ‘মর্দানি’র মতো ছবিতে সহকারী পরিচালকের দায়িত্ব সামলেছেন। ইতিমধ্যেই শুটিং শেষ হয়ে গিয়েছে। দিন কয়েকের মধ্যেই কলকাতা ফিরবেন দিতিপ্রিয়া।

তবে এই প্রথম বার নয়, এর আগেও বলিউডের ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিষেক বচ্চন অভিনীত বব বিশ্বাস ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এরই পাশে এ বার এক বেসরকারি চ্যানেলে মহিষাসুরমর্দিনী হয়েছেন দিতিপ্রিয়া। সেই টিজারও মুক্তি পেয়েছে আজ।  শোনা যাচ্ছে, টলিউড তো বটেই বলিউডেরও বেশ কিছু ভাল ভাল অফার পেয়েছেন তিনি। সব মিলিয়ে দিতিপ্রিয়ার স্বপ্ন উড়াল নিয়েছে বহু আগেই।

প্রসঙ্গত, রাসমণীর অধ্যায় শেষ হওয়ার পর থেকেই নিজেকে নতুনভাবে গড়ে তুলছেন দিতিপ্রিয়া। আপাতত হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে তাঁর। পাভেলের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করবেন তিনি। সে প্রসঙ্গে আগেই বলেছিলেন, “পাভেলদার সঙ্গে একটা ছবি করছি আমি। কনট্র্যাক্টও সাইন হয়ে গিয়েছে। দারুণ লেগেছে স্ক্রিপ্টটা। আপাতত এটুকু। বাকিটা কয়েকদিন পরে জানাব।”

ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা তাঁর ইনস্টা প্রোফাইলে দেখা দিয়েছিল বিগত বেশ কিছু মাস ধরেই। টলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে, বড় বড় প্রযোজকরা আগাম জানাচ্ছেন, দিতিপ্রিয়াই নাকি টলিউডের ‘নেক্সট বিগ থিং’।