Katrina-Vicky: এই বছরই বিয়ের পিঁড়িতে ভিকি-ক্যাট, সব্যসাচী বানাচ্ছেন কনের পোশাক!

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, নভেম্বর-ডিসেম্বর নাগাদ নাকি বিয়ে করবেন তাঁরা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

Katrina-Vicky: এই বছরই বিয়ের পিঁড়িতে ভিকি-ক্যাট, সব্যসাচী বানাচ্ছেন কনের পোশাক!
ক্যাটরিনা-ভিকি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 3:12 AM

বি-টাউনে আবারও বাজতে চলেছে বিয়ের সানাই। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য বলছে, এই বছরই সাতপাকে বাধা পড়তে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মন জুড়েছিল আগেই, এবার এক হচ্ছে চার হাতও।

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, নভেম্বর-ডিসেম্বর নাগাদ নাকি বিয়ে করবেন তাঁরা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’। বলিপাড়ার গুঞ্জন বলছে, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা, যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি ক্যাটরিনা-ভিকি। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁদের। তবুও সর্বসমক্ষে বজায় রেখেছেন দূরত্ব। দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। ছবিও দিয়েছেন একই সময়ে সোশ্যাল মিডিয়ায়। তবে সিঙ্গল ছবি, জুটিতে ছবি দিতে দেখা যায়নি তাঁদের। তবে সাম্প্রতিক কালে নিজেদের পাবলিক অ্যাপিয়ারেন্স নিয়ে শিথিলতা খানিক যেন হ্রাস পেয়েছিল। ভিকি অভিনীত সর্দার উধমের প্রইমিয়ারে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। ক্যামেরার উপস্থিতিতেই জড়িয়ে ধরেছিলেন একে অপরকে। লুকিয়ে ছিল বার্তা? ‘যব প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া…?” বিয়ে নিয়ে এখনও পর্যন্ত ক্যাটরিনা বা ভিকির টিমের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে সূত্র বলছে, খবর সঠিক, দুই বাড়িতেই নাকি চুটিয়ে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

মাস খানেক আগেই ক্যাটরিনার সঙ্গে ভিকির বাগদানের খবর ঘুরপাক খাচ্ছিল বলিপাড়ায়। সেই খবর এতটাই ছড়িয়ে পড়ে যে দুই অভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর মিথ্যে। সত্যিই কি মিথ্যে? বিয়ের খবর সামনে আসতেই আরও একবার সেই প্রশ্নই ঘুরে ফিরে আসছে। ভিকির ভাই সানিও এই নিয়ে প্রতিক্রিয়া দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, খবরটি যখন প্রথম তাঁদের কানে আসে তখন ভিকি জিমে ছিলেন। শোনামাত্রই সবাই হাসিতে ফেটে পড়েছিল। ভিকি জিম থেকে ফিরতে তাঁকে নিয়ে ঠাট্টা করতে ভোলেননি ভিকি-সানির বাবাও। মজার ছলে তিনি নাকি ছেলেকে বলেছিলেন, “বাগদান যখন হয়েই গিয়েছে তখন মিষ্টি খাওয়াও।” উত্তরে ভিকি জানিয়েছিলেন বাগদান যখন কল্পনায় হয়েছে তখন মিষ্টির কথাও মনে মনে ভেবে নিতে।

প্রসঙ্গত, কিছু দিন আগেই এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ছিলেন ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্ব সমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?”

নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটিও করতে নারাজ ভিকি-ক্যাট। এরই মধ্যে বিয়ের গুঞ্জন… অনুরাগীরা উচ্ছ্বসিত। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, অনুষ্কা-বিরাটের পর বলিউড আবারও পেতে চলেছে এক নিউএজ সেলেব কাপলকে?

আরও পড়ুন-Kriti Sanon: এ বার থেকে অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন

আরও পড়ুন- Desher Mati: এক একটা দৃশ্য শেষ হতে না হতেই ফ্লোরে কান্নাকাটি শুরু হয়ে যাচ্ছে: শ্রুতি দাস