ট্রেন্ডে গা ভাসিয়ে জীবনে প্রথম বার এই কাজটি করেই ফেললেন কৌশিকী চক্রবর্তী

মাস খানেক আগে বিবাহবার্ষিকীর ছবি শেয়ার করেছিলেন গায়িকা। ১৭ বছরের বিবাহিত জীবন... পেরিয়েবিয়ের দিনের এক টুকরো স্মৃতি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন কৌশিকী।

ট্রেন্ডে গা ভাসিয়ে জীবনে প্রথম বার এই কাজটি করেই ফেললেন কৌশিকী চক্রবর্তী
কৌশিকী চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 1:34 PM

তাঁর গানের ভক্ত আট থেকে আশি। বিদেশি ইউটিউবাররাও তাঁর একটি সাক্ষাৎকারের আশায় অপেক্ষা করেন বহু বহু দিন। তাঁর গায়কী, তাঁর গলার স্বরে ঝরে পড়ে মাধুর্য। তিনি কৌশিকী চক্রবর্তী। প্রথম বার যুগের সঙ্গে তাল মিলিয়ে একটি কাজ করেই ফেললেন গায়িকা। সাক্ষী থাকল তাঁর ইনস্টাগ্রাম। কাজের ঝলক শেয়ার করে ভক্তদের উদ্দেশ্যে কৌশিকী লিখলেন, “এনজয়”।

কী সেই কাজ? প্রথম বার রিল ভিডিয়ো বানালেন কৌশিকী। সঙ্গীত পরিচালক গুলাম আলির কম্পোজিশনে আশা ভোঁসলের গাওয়া মিরাজ-ই-গজল অ্যালবামের সেই বিখ্যাত গান ‘সালোনা সস সজন হ্যায়…’- নিজের গলায় গাইলেন কৌশিকী। ক্যাপশনে লিখলেন, “আমার প্রথম দিল। সময় ও ট্রেন্ডের সঙ্গে তাল মেলাচ্ছি…এনজয়।” কৌশিকী-কন্ঠে বুঁদ কমেন্ট সেকশন। সেলেব থেকে সাধারণ– প্রশংসার ঝড় উঠেছে যেন। এক বাক্যে সবাই লিখেছেন, “এরকম রিলস এর পর থেকে আরও, আরও পেতে চাই…।”

মাস খানেক আগে বিবাহবার্ষিকীর ছবি শেয়ার করেছিলেন গায়িকা। ১৭ বছরের বিবাহিত জীবন… পেরিয়েবিয়ের দিনের এক টুকরো স্মৃতি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন কৌশিকী। ২০০৪-এর ৯ জুলাই বিয়ে করেছিলেন কৌশিকী এবং পার্থসারথি। ছবি শেয়ার করে গায়িকা লিখেছিলেন, “১৭ বছরের আগে আমরা ছোট ছিলাম, বোকা ছিলাম। সামান্য ভয়, সামান্য উত্তেজনা…। ছোটবেলার বন্ধু থেকে প্রেমিক, প্রেমিকা, তারপর দম্পতি থেকে বাবা, মা…। বোঝাপড়া, শেখা, শ্রদ্ধার জার্নি। জীবন যা দিয়েছে তার জন্য কৃতজ্ঞ।”

আরো পড়ুন-অন্বেষার নামে ভুয়ো রটনা,  সাবধান করলেন অভিনেত্রী