অন্বেষার নামে ভুয়ো রটনা, সাবধান করলেন অভিনেত্রী

বর্তমানে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে অভিনয় করছেন অন্বেষা। তাঁর চরিত্রের নাম ঊর্মি। ঊর্মি-সাত্যকির প্রেমে আপাতত ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকটির পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার।

অন্বেষার নামে ভুয়ো রটনা, সাবধান করলেন অভিনেত্রী
'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে সহ-অভিনেতার সঙ্গে অন্বেষা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 1:50 PM

কথায় বলে খ্যাতির বিড়ম্বনা! আর এই কথাটি বোধহয় বর্তমান পরিস্থিতিতে অন্বেষা হাজরার জন্য একেবারেই প্রযোজ্য। ভুয়ো রটনার ফাঁদে অভিনেত্রী। যদিও তাড়াতাড়ি তা বুঝতে পেরে ভক্তদের নিজেই সাবধান করলেন তিনি।

দিন কয়েক আগে আচমকাই অন্বেষার ছবি দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করা হয় ইনস্টাগ্রামে। অ্যাকাউন্টের বায়োতে লেখা হয় এটি আমার নতুন অ্যাকাউন্ট। এখানেই শেষ নয়, এর পরেই অন্বেষার আসল প্রোফাইলের লিঙ্কটি ট্যাগ করে লেখা হয় সেটি নাকি হ্যাকড হয়েছে। ঘটনাটি নজরে আসতেই নিজের আসল অ্যাকাউন্ট থেকেই ওই ভুয়ো অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট শেয়ার করেন অন্বেষা। লেখেন, “আমার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। দয়া করে এই ধরনের খবরে পাত্তা দেবেন না। আমার এই একটি অ্যাকাউন্ট।”

প্রসঙ্গত অন্বেষার ইনস্টা অ্যাকাউন্টই এখনও ব্লু টিক অর্থাৎ ভেরিফায়েড মার্ক পায়নি। যদিও তাতে অনুরাগীর সংখ্যা প্রায় ৯৯ হাজার। ব্লু টিক না পাওয়ার ফায়দাই সেই ভুয়ো প্রোফাইলের মালিক নেওয়ায় অজ্ঞাত ব্যক্তির উপর বেজায় ক্ষুব্ধ অন্বেষা-ভক্তরা। কমেন্ট বক্সে তাঁদের অনেকেই অভিযোগ করেন সেই ব্যক্তি নাকি ডায়রেক্ট মেসেজে অন্বেষা ‘সেজে’ তাঁদের সঙ্গে কথা বলারও চেষ্টা করেছেন।

বর্তমানে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে অভিনয় করছেন অন্বেষা। তাঁর চরিত্রের নাম ঊর্মি। ঊর্মি-সাত্যকির প্রেমে আপাতত ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকটির পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। যার প্রেমিকা-অভিনেত্রী শ্রুতি দাস আবার অন্বেষার বেশ ভাল বন্ধুও।