Kim Kardashian: স্ত্রীর কাছে ফিরতে মরিয়া কানইয়ে, স্বামীকে দ্বিতীয় বার সুযোগ দেবেন কিম?

সম্প্রতি এক কনসার্টে তাঁর গান 'রানওয়ে' গাইবার সময় জনসমক্ষেই কিমকে ফিরে আসার জন্য অনুরোধ জানান তিনি। গানের কয়েকটি নতুন লাইন যোগ করে কানইয়ে বলেন, "আই নিড ইউ টু রান ব্যাক টু মি, কিম্বারলি (কিম)"।

Kim Kardashian: স্ত্রীর কাছে ফিরতে মরিয়া কানইয়ে, স্বামীকে দ্বিতীয় বার সুযোগ দেবেন কিম?
কিম ও কানইয়ে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 7:56 PM

বিচ্ছেদের আবেদন করেছিলেন আগেই। কিন্তু স্বামী কানইয়ে ফিরে আসতে চাইছেন কিম কার্দাশিয়ানের কাছে। চাইছেন দ্বিতীয় সুযোগ। ওদিকে নিজের সিদ্ধান্তের অনড় কিম। সব মিলিয়ে উত্তাল হলিউড।

শুক্রবার নিজের পদবী থেকে কানইয়ের পদবী ‘ওয়েস্ট’ বাদ দেওয়ার জন্য আদালতে আবেদনও জানিয়েছেন কিম। যদি বিচারক তাতে স্বাক্ষর করেন তবে আইনত ‘সিঙ্গল’ এই মার্কিনী সেনসেশন। এ বিষয়ে প্রসিদ্ধ ডিভোর্স আইনজীবী লরা ওয়াসারকেও নিযুক্ত করেছেন তিনি। বৈবাহিক সম্পত্তি ও সন্তানদের দায়িত্ব নিয়ে যাতে ভবিষ্যতে সমস্যার মধ্যে পড়তে না হয় তা নিয়ে তৎপর কিম। অন্যদিকে কানইয়ের গলাতে হালফিলে অন্য সুর।

সম্প্রতি এক কনসার্টে তাঁর গান ‘রানওয়ে’ গাইবার সময় জনসমক্ষেই কিমকে ফিরে আসার জন্য অনুরোধ জানান তিনি। গানের কয়েকটি নতুন লাইন যোগ করে কানইয়ে বলেন, “আই নিড ইউ টু রান ব্যাক টু মি, কিম্বারলি (কিম)”। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘কিম আমি চাই তুমি আমার কাছে আবার ফিরে এসো”। এখানেই শেষ নয়, কিছুদিন আগে কানওয়ে নিজের মুখে বলেন, স্বামী হিসেবে তিনি কখনই যোগ্য ছিলেন না, যা যা করেছেন তা স্বামীর উপযুক্ত কাজ নয়। কিমের কাছে ক্ষমাও চান তিনি। তিনি বলেন, “যদি আমাদের আলাদা করা হয় তবে হাজার হাজার পরিবার মনে করবে বিচ্ছেদ সঠিক। যদি ভগবান আমাদের একসঙ্গে নিয়ে আসেন তবে হাজার হাজার পরিবার আমাদের দেখে বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে পিছু হঠার সিদ্ধান্ত নেবেন।” এত কিছুর পরেও কিম যে নরম হননি তা জানান দিচ্ছে তাঁর শুক্রবারের সিদ্ধান্ত।

এ বছরের জানুয়ারিতেই কিম-কেনির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। প্রাথমিক ভাবে বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছিল, র‍্যাপার স্বামী কানইয়ের সঙ্গে ঘনঘন মতের অমিল হচ্ছিল মার্কিনী তারকা কিম কার্দাশিয়ানের। কোনওভাবেই সমস্যার সমাধান হচ্ছিল না। বরং সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছিল মতবিরোধ। আর তাই তৃতীয়বারের জন্য ডিভোর্সের মামলা দায়ের করেন কিম কার্দাশিয়ান। কিম-কেনির ডিভোর্স পেপারে বিচ্ছেদের কারণ স্বরূপ লেখা হয়েছিল ‘Irreconcilable differences’।

বিয়ের আগে থেকেই কিমের খুব ভাল বন্ধু ছিলেন কেনি। রাজকীয় ভাবে কিমকে বিয়ের প্রস্তাবও দেন কেনি। বিয়ের আগেই ২০১৩ সালে প্রথম কন্যাসন্তান নর্থের জন্ম দেন কিম কার্দাশিয়ান। এর ঠিক পরের বছর ২০১৪ সালে ইতালিতে বিয়ে সারেন কিম এবং কেনি। সেই বছরই দ্বিতীয়বার সন্তান (ছেলে) সেন্টের জন্ম দেন কিম। এছাড়াও শিকাগো এবং পাম (Psalm) নামের আরও দুই সন্তান রয়েছে এই তারকা জুটির। সম্পর্ক কি জোড়া লাগবে নাকি বিচ্ছেদেই হবে শেষমেশ সেই উত্তরের আশায় কানইয়ে ও কিমের অনুরাগীরা।

আরও পড়ুন- Anushka Sharma Virat Kohli wedding anniversary: চলতি বছরের বিবাহবার্ষিকী বিরাট অনুষ্কার কাছে কেন স্পেশাল?