Mallika Dua: বাবার ভুয়ো মৃত্যু সংবাদ নিয়ে মুখ খুললেন কন্যা মল্লিকা দুয়া

মাকে হারিয়েছেন মল্লিকা। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রী।

Mallika Dua: বাবার ভুয়ো মৃত্যু সংবাদ নিয়ে মুখ খুললেন কন্যা মল্লিকা দুয়া
মল্লিকা দুয়া

কমেডিয়ান ও অভিনেত্রী মল্লিকা দুয়ার বাবা বিখ্যাত সাংবাদিক ও লেখক বিনোদ দুয়া হাসপাতালে আইসিইউতে ভর্তি। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন মল্লিকা। সেখানে ব্যক্ত করেছেন কিছু জরুরি কথা।

বিনোদ দুয়ার মৃত্যুর ভুয়ো খবর রটেছিল। এই সঙ্কটের মুহূর্তে এই ধরনের খবর যে কোনও সন্তানের কাছেই পীড়াদায়ক বিষয়। ফলে নিজের ইনস্টাগ্রাম থেকে একটি পোস্ট করে মল্লিকা জানিয়েছেন, দয়া করে এই ধরনের ভুয়ো খবর রটাবেন না।

মল্লিক বলেছেন, “আমার পাপাজি আইসিইউতে ভর্তি আছেন। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। এপ্রিল মাস থেকে প্রতিদিন তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। জীবনের আলোয় ফিরতে পারছেন না তিনি। দারুণ জীবন কাটিয়েছেন আমার বাবা। আমাদেরও একই রকম সুন্দর জীবন উপহার দিয়েছেন। বাবার যন্ত্রণা পাওয়ার কথা নয়। আমরা সকলেই তাঁকে অত্যন্ত ভালবাসি। আপনারা প্রার্থনা করুন বাবা যেন কম যন্ত্রণা পান।”

এরপর মল্লিকা লিখেছেন, “আমার বাবার সম্পর্কে এই ধরনের ভুয়ো মৃত্যুর খবর রটাবেন না। বাবা আইসিইউতে রয়েছেন। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রতিদিন। বাবার মর্যাদা নষ্ট করবেন না। কোনও ধরনের ভুল খবরে বিশ্বাস করবেন না। প্লিজ়। আমি বাবার সম্পর্কে নিজেই আপনাদের খবর দিতে থাকব।”

বছরের শুরুতে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিনোদ দুয়া। করোনার দ্বিতীয় ঢেউ আঁছড়ে পড়ার সময় তাঁর স্ত্রীও ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মল্লিকা মাকে হারিয়েছেন সেই লড়াইয়ে। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রী।

আরও পড়ুন: Ditipriya Roy: নিজেকে ‘ওম শান্তি ওম’-এর দীপিকা পাড়ুকোন মনে করছেন দিতিপ্রিয়া

Click on your DTH Provider to Add TV9 Bangla