Ditipriya Roy: নিজেকে ‘ওম শান্তি ওম’-এর দীপিকা পাড়ুকোন মনে করছেন দিতিপ্রিয়া

গোলাপি স্লিভলেস গাউনের সঙ্গে লম্বা চুল ও ঝোলা দুলের গেটআপ। তাঁর সেই লুক মাঝেমধ্যেই মন ছুঁয়েছে নেটিজ়েনদের।

Ditipriya Roy: নিজেকে 'ওম শান্তি ওম'-এর দীপিকা পাড়ুকোন মনে করছেন দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া রায়

এ এক অভিনব রিল। যেন চোখই ফেরানো যায় না। সেই রিল তৈরি করে পোস্ট করেছেন দিতিপ্রিয়া রায়। ‘করুনাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের রানিমা এখন রোজ নতুন নতুন অবতারে ধরা দিচ্ছেন দর্শকের সামনে। কখনও ছোট চুলে, কখনও ওয়েস্টার্ন পোশাকে। এবার নতুন ফটোশুটে একেবারে নজরকাড়া অভিনেত্রী।

‘ওম শান্তি ওম’ ছবির ‘ম্যায় আগর কহুঁ’ গানের সঙ্গে ফটোশুট করেছেন দিতিপ্রিয়া। গোলাপি স্লিভলেস গাউনের সঙ্গে লম্বা চুল ও ঝোলা দুলের গেটআপ। তাঁর সেই লুক মাঝেমধ্যেই মন ছুঁয়েছে নেটিজ়েনদের। প্রশংসা ভেসে এসেছে কমেন্ট বক্সে। একজন লিখেছেন, “আপনাকে কী সুন্দর দেখতে লাগছে।” কেউ বলেছেন, ‘দিদি তুমিই আমার ক্রাশ’। কেউ বলেছেন, “আমাদের মিষ্টি রাজকন্যা, দারুণ দেখতে লাগছে আপনাকে।” আবার কেউ বলছেন, “তোমাকে সামনাসামনি দেখার খুব ইচ্ছা দিদি।”

শৌভিক কুণ্ডুর ‘আয় খুকু আয়’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে ডবল রোলে। ‘করুণময়ী রানি রাসমণি’তে রানি-মা’র চরিত্রে অভিনয় করার পর দিতিপ্রিয়া পরপর ছবিতে কাজ করছেন।

TV9 বাংলাকে আগেই দিতিপ্রিয়া বলেছেন, “আমাদের খুব ভাল করে শুটিং হচ্ছে। সেটে সারাক্ষণই মজা হচ্ছে। মনেই হচ্ছে না এতবড় একজন স্টারের (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) সঙ্গে কাজ করছি। তিনি তো নিজেই ইন্ডাস্ট্রি। কিন্তু ব্যবহার দেখে মনেই হয় না, এত অমায়িক তিনি। বেশিরভাগ সিন তো বাবা-মেয়েরই।”

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে গিয়ে উপরি পাওনা হয়েছে দিতিপ্রিয়ার। তিনি বলেছেন, “আমরা ‘আয় খুকু আয়’-এর প্রথম দিনের শুটিং করছিলাম। বাড়ি ফেরার সময় বুম্বামামু টেক্সট করে লিখেছেন, ‘তুই আরও বড় হ, আরও ভাল কাজ কর, তোর বুম্বা মামু…’।

আরও পড়ুন: Nora Fatehi: নোরার নাচ দেখে তাঁর প্রেমে বিচারক টেরেন্স?

Click on your DTH Provider to Add TV9 Bangla