Nora Fatehi: নোরার নাচ দেখে তাঁর প্রেমে বিচারক টেরেন্স?

'ইন্ডিয়াজ় বেস্ট ডান্সার টু'-এর বেশি কিছু এপিসোডে বিচারকের আসনে বসেছিলেন নোরা। সেই সময় মালাইকা আরোরা করোনায় আক্রান্ত হয়েছিলেন। ফলে অল্প দিনের মধ্যেই টেরেন্সের সঙ্গে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছিল নোরার।

Nora Fatehi: নোরার নাচ দেখে তাঁর প্রেমে বিচারক টেরেন্স?
টেরেন্স, নোরা ও গীতা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 8:18 PM

‘ইন্ডিয়াজ় বেস্ট ডান্সার টু’তে সম্প্রতি পারফর্ম করেছেন নোরা ফাতেহি। ‘সত্যমেব জয়তে ২’ ছবির ‘খুসু খুসু’ গানে নেচে ঝড় তুলেছিলেন নোরা। রিয়্যালিটি শোতে সেই গানের সঙ্গে ফের পারফর্ম করলেন নোরা। সেখানেও বেলি ডান্স করলেন লাস্যময়ী অভিনেত্রী। তা দেখে হা হয়ে গেলেন বিচারক টেরেন্স লুইস।

নোরার নাচে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলেন টেরেন্স। দর্শক তো বটেই, নজর এড়ায়নি অপর বিচার গীতা কাপুরেরও। নোরার নাচ দেখে মুখ হা করে ফেলেছিলেন টেরেন্স। তাঁকে মুখ বন্ধ করতে বলেছিলেন গীতা।

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার হতেই একজন লিখেছেন, “নোরার প্রেমে পাগল হচ্ছেন। লাভ ইউ স্যার। টেরেন্স যে নোরাকে ভালবাসে সেটা সবাই দেখছেন।” পোস্ট করেছেন ভালবাসার লাল হার্ট ইমোজিও। অন্য এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী বলেছেন, “নোরা ওয়েলকাম ব্যাক। আপনাকে খুবই মিস করেছি আমরা। আপনাকে আমি ভালবাসি। যেভাবে টেরেন্স মুখ হা করে আপনাকে দেখছিলেন, দেখে খুবই ভাল লাগল।”

‘ইন্ডিয়াজ় বেস্ট ডান্সার টু’-এর বেশি কিছু এপিসোডে বিচারকের আসনে বসেছিলেন নোরা। সেই সময় মালাইকা আরোরা করোনায় আক্রান্ত হয়েছিলেন। ফলে অল্প দিনের মধ্যেই টেরেন্সের সঙ্গে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছিল নোরার।

বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন নোরা। প্রিন্স নারুলার সঙ্গে তাঁর রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল সে সময়। বিগ বসের বাড়িতে তাঁদের প্রেম শিরোনাম তৈরি করত রোজ। বিগ বসের পর তাঁকে দেখা যায় ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। কেরিয়ার শুরু হয় সেই থেকে। যদিও প্রথম দিকে তাঁকে কাস্টিং কাউচসহ বেশ কিছু তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল, সে কথা একাধিক সাক্ষাৎকারে শেয়ার করেছেন নোরা।

আরও পড়ুন: Film Release Date: কবে মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’? জানালেন করণ