Film Release Date: কবে মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’? জানালেন করণ

ছবি মুক্তির এই খবরটিও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন করণ নিজে। ছবিতে বেশ কিছু চমক রয়েছে।

Film Release Date: কবে মুক্তি পাবে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'? জানালেন করণ
'রকি অউর রানি কি প্রেম কাহানি'
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2021 | 2:17 PM

করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পায় পাঁচ বছর আগে। তারপর আর কোনও ছবি পরিচালনা করেননি করণ। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দিয়ে তাঁর ছবি পরিচালনায় প্রত্যাবর্তন। জোর কদমে চলছে শুটিংও। জুলাই মাসে ঘোষণা হয়েছিল ছবির। করণ নিজেই জানিয়েছিলেন ছবির কথা। বড়সড় স্টার কাস্ট। মুখ্যচরিত্রে রণবীর সিং ও আলিয়া ভাট। অন্যান্য গুরুত্বপূর্ণ কাস্টে ধর্মেন্দ্র, শাবানা আজ়মি, জয়া বচ্চন, বাংলা থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরী। নিত্যদিন সেট থেকে নানা কিছু শেয়ার করেছেন পরিচালক ও শিল্পী-কলাকুশলীরা। আজ সোমবার জানা গেল ছবি মুক্তির তারিখও।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

পরের পরের বছর, অর্থাৎ ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের ১০ তারিখ মুক্তি পাবে ফ্যামিলি ড্রামা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। অর্থাৎ, প্রেমের মাসে মুক্তি পাবে ছবিটি। এই খবরটিও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন করণ নিজে। ছবিতে বেশ কিছু চমক আছে। এই প্রথম কোনও খল চরিত্রে অভিনয় করছেন জয়া। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এর পর ফের করণের পরিচালনায় আলিয়া। রণবীর সিংয়ের সঙ্গে ‘গাল্লি বয়’তে কাজ করার পর ফের তাঁর সঙ্গে কাজ করবেন আলিয়াও। এটি চূর্ণীর ডেবিউ হিন্দি ছবি।

এর আগেই TV9 বাংলাকে করণের পরিচালনা সম্পর্কে চূর্ণী বলেছেন, “অভিনেতা হিসেবে অনেক স্বাধীনতা পেয়েছি। করণ ওঁর অভিনেতাদের ইমপ্রোভাইজ় করতে দিতে বিশ্বাসী। একেবারেই গুরুগম্ভীর মানুষ নন। আমরা খুবই মজা করে কাজটা করেছি। তবে কাজের ব্যাপারে খুবই সিরিয়াস করণ। ওঁর নেতৃত্বে সকলেই মন দিয়ে কাজ করেছি।”

আরও পড়ুন: Sumanta Mukherjee: ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে মাস্টারমশাইয়ের চরিত্রে সুমন্ত মুখোপাধ্যায়?