দালের মেহেন্দির জন্য বিয়ে করেননি মিকা সিং!

মিকার সেই অভিযোগ পরে অস্বীকার করেন দালের। তিনি স্পষ্ট জানান, মিকার বিয়ে না করার অন্য কারণ থাকতে পারে। তিনি কোনও ভাবেই দায়ি নন বলে জানান।

দালের মেহেন্দির জন্য বিয়ে করেননি মিকা সিং!
দালের এবং মিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2021 | 9:07 AM

১০ জুন, ২০২১। ৪৪ বছর বয়স হল সঙ্গীত শিল্পী মিকা সিংয়ের। আজ তাঁর জন্মদিন। গানের জন্য তাঁকে চেনেন সকলে। আবার ব্যক্তি জীবনে কিছু আচরণের কারণেও শিরোনামে থেকেছেন মিকা। এ হেন মিকা এখনও সিঙ্গল। আর তার কারণ নাকি তাঁর দাদা তথা সঙ্গীত শিল্পী দালের মেহেন্দি!

আসলে বিয়ে না করার কারণ হিসেবে আগেই দাদাকে দায়ি করেছিলেন মিকা। দালেরের সঙ্গে যৌথ ভাবে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে মজা করেই তিনি সে কথা বলেছিলেন।

মিকা জানিয়েছিলেন, ১৯৯৫ নাগাদ দালেরের দলে গিটার বাজাতেন তিনি। দাদার বাড়িতেই থাকতেন সে সময়। তখন ল্যান্ডলাইনের যুগ। দালেরের বাড়িতে ফোন করেছিলেন মিকার প্রেমিকা। সেই মেয়েটির সঙ্গে সম্পর্কের বিষয়ে নাকি বেশ সিরিয়াস ছিলেন তিনি!

মিকার কথায়, “একদিন যখন ও ফোন করেছিল, দাদা কী বলেছিল, আমি জানি না, ও সম্পর্ক ভেঙে দিয়েছিল। আমি সত্যিই খুব ভেঙে পড়েছিলাম। আমার বিয়ে না করার একমাত্র কারণ দালের দাদা।”

যদিও মিকার সেই অভিযোগ পরে অস্বীকার করেন দালের। তিনি স্পষ্ট জানান, মিকার বিয়ে না করার অন্য কারণ থাকতে পারে। তিনি কোনও ভাবেই দায়ি নন বলে জানান। “যখনই ওর সঙ্গে দেখা হয়, বলি বিয়ে কর। এত টাকা, এত কিছু, কী হবে? ওকে বিয়ে দেওয়ার চেষ্টা করব”, বলেন দালের। মিকা আদৌ বিয়ে করবেন কি না, তা একমাত্র তিনিই জানেন। জন্মদিনে এর কোনও সদুত্তর দেন কি না, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, প্রথমবার ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিতর্কে মুখ খুললেন চলতি সিজনের এক প্রতিযোগী