প্রথমবার ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিতর্কে মুখ খুললেন চলতি সিজনের এক প্রতিযোগী

কিশোর কুমার স্পেশ্যাল এপিসোডে অতিথি বিচারকের আসনে ছিলেন কিশোর পুত্র অমিত কুমার। সেই পর্বে প্রতিযোগীদের পারফরম্যান্সের প্রশংসা করলেও পরে তিনি জানান, নির্মাতাদের কথায় তিনি প্রশংসা করতে বাধ্য হন।

  • Publish Date - 9:44 pm, Wed, 9 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
প্রথমবার ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিতর্কে মুখ খুললেন চলতি সিজনের এক প্রতিযোগী
অমিত কুমার এবং অঞ্জলি গায়কোন্ডে।

এতদিন পর্যন্ত ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিতর্কে মুখ খুলেছিলেন অন্যান্য সঙ্গীতশিল্পীরা। অথবা এই রিয়ালিটি শোয়ের আগের কোনও সিজনের প্রতিযোগী এ বিষয়ে মত দিয়েছেন। এ বার মুখ খুললেন চলতি সিজনের প্রতিযোগী অঞ্জলি গায়কোন্ডে। যিনি সদ্য এই রিয়ালিটি শো থেকে বাদ পড়েছেন।

কিশোর কুমার স্পেশ্যাল এপিসোডে অতিথি বিচারকের আসনে ছিলেন কিশোর পুত্র অমিত কুমার। সেই পর্বে প্রতিযোগীদের পারফরম্যান্সের প্রশংসা করলেও পরে তিনি জানান, নির্মাতাদের কথায় তিনি প্রশংসা করতে বাধ্য হন। আদৌ প্রতিযোগীদের পারফরম্যান্স তাঁর ভাল লাগেনি। সে বিষয়ে এই প্রথম চলতি সিজনের কোনও প্রতিযোগী মুখ খুলেছেন।

অঞ্জলির কথায়, “অমিতজি যখন বলেছেন, আমাদের পারফরম্যান্স ভাল লাগেনি, সেটা শুনে একটুও খারাপ লাগেনি আমাদের। কারণ ওটা ওঁর মতামত। আর উনি আমাদের অতিথি ছিলেন। আমরা ওঁকে শ্রদ্ধা করি। আমরা ওঁর পরামর্শ নিয়েছি। যে ভুল হয়েছে, তা সঠিক করার চেষ্টা করছি। আমরা শুধু আমাদের গায়কী আরও উন্নত করার চেষ্টা করছি।”

এত তাড়াতাড়ি এই শো থেকে বাদ পড়তে হবে, তা ভাবেননি অঞ্জলি। তিনি আশা করেছিলেন, প্রথম পাঁচে জায়গা করে নিতে পারবেন। কিন্তু স্বপ্নপূরণ হয়নি। তবুও তাঁর গান যাঁদের ভাল লেগেছে, তাঁদেরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, ‘সলমনের নিজেকে পরিবর্তন করা উচিত’, প্রকাশ্য সমালোচনায় সোফিয়া!