‘সলমনের নিজেকে পরিবর্তন করা উচিত’, প্রকাশ্য সমালোচনায় সোফিয়া!

‘বিগ বস ১৪’-এ উপস্থিত থাকার জন্য সোফিয়াকে অফার করেন নির্মাতারা। সে অফার তিনি ফিরিয়ে দেন। এতদিন পরে অফার ফিরিয়ে দেওয়ার কারণ নিয়ে সোফিয়া মুখ খুললেন।

‘সলমনের নিজেকে পরিবর্তন করা উচিত’, প্রকাশ্য সমালোচনায় সোফিয়া!
সলমন খান এবং সোফিয়া হায়াত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2021 | 9:19 PM

সোফিয়া হায়াত। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী ছিলেন। এ বার সেই শোয়ের উপস্থাপক তথা বলিউড অভিনেতা সলমন খানের বিরুদ্ধে প্রকাশ্যে সমালোচনা করলেন সোফিয়া।

সোফিয়া জানিয়েছেন, তিনি আর কখনও বিগ বসের মঞ্চে ফিরতে চান না। সলমনের সঙ্গে এক মঞ্চে আর কখনও দাঁড়াতে চান না তিনি। তাঁর অভিযোগ সলমন ইচ্ছাকৃত ভাবে ঈদে ছবি রিলিজ করান। যাতে ধর্মীয় অনুষ্ঠানকে কাজে লাগিয়ে আর্থিক লাভ করতে পারেন। এই মানসিকতার তীব্র বিরোধিতা করেছেন সোফিয়া।

View this post on Instagram

A post shared by Sofia Hayat (@sofiahayat)

সোফিয়ার কথায়, “প্রত্যেক ছবি রিলিজের আগে একই পদ্ধতি অনুসরণ করেন সলমন। ঈদে ছবি রিলিজ করান। যাতে ধর্মীয় উৎসবকে কাজে লাগিয়ে লাভ করতে পারেন। একই ধরনের গল্প, ক্যামেরার দিকে এক ভাবে তাকানো, কম বয়সী মডেলদের কাস্ট করেন। কখনও তো নিজের বয়সী কোনও অভিনেত্রীকে নিজের বিপরীতে কাস্ট করতে পারেন! দর্শক এই একই ধরনের ছবি দেখতে দেখতে বিরক্ত হয়ে গিয়েছে।”

সূত্রের খবর, ‘বিগ বস ১৪’-এ উপস্থিত থাকার জন্য সোফিয়াকে অফার করেন নির্মাতারা। সে অফার তিনি ফিরিয়ে দেন। এতদিন পরে অফার ফিরিয়ে দেওয়ার কারণ নিয়ে সোফিয়া মুখ খুললেন। দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে সোফিয়া লিখেছেন, “সলমনের পাশে দাঁড়িয়ে বিগ বসের ফাইনালে আমি অংশ নিতে চাইনি। কারণ আমার কাছে ইগোর থেকে নৈতিকতা অনেক বেশি সত্যি। আমরা স্বর্ণযুগে প্রবেশ করেছি। মানবতার প্রতিদিন বদলে যাচ্ছে। ভারতের লোক বোকা নন। তাঁরা প্রতিদিন নিজেদের বদলে নিচ্ছেন। আমার মনে হয়, সলমনেরো সেই চেষ্টা করা উচিত।”

আরও পড়ুন, নিখিলের সঙ্গে বিয়ে নুসরত অস্বীকার করার পরই বিশেষ বার্তা দিলেন যশ!