নিখিলের সঙ্গে বিয়ে নুসরত অস্বীকার করার পরই বিশেষ বার্তা দিলেন যশ!

নুসরত-নিখিলের সম্পর্কে ভাঙনের খবর প্রকাশ্যে আসার সময়ই শিরোনামে এসেছিল নুসরতের সঙ্গে যশের বিশেষ বন্ধুত্বের খবর। অনেকেরই জল্পনা, নুসরত সন্তানসম্ভবা হলে, আসন্ন সে সন্তানের বাবা কি যশ?

নিখিলের সঙ্গে বিয়ে নুসরত অস্বীকার করার পরই বিশেষ বার্তা দিলেন যশ!
যশ, নুসরত এবং নিখিল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2021 | 9:07 PM

নিখিল জৈনের সঙ্গে আইনত তাঁর কোনও বিয়ে হয়নি। তিনি সহবাস করেছিলেন। বুধবারই নিজের বিয়ে নিয়ে প্রকাশ্যে এই বিস্ফোরক মন্তব্য করেছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। নিখিলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ প্রকাশ্যে এনে পুলিশে অভিযোগ দায়ের করারও হুমকি দিয়েছেন। নিখিল পাল্টা জানিয়েছেন, বিষয়টি আদালতের আওতায় থাকায়, এখনও এ নিয়ে প্রকাশ্যে কিছু বলবেন না। এই আবহে কোথায় অভিনেতা যশ দাশগুপ্ত? কী করছেন?

দিন কয়েক আগে থেকেই নুসরতের সন্তান সম্ভবনার খবরে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। নিখিল জানিয়েছিলেন, আদৌ নুসরত মা হতে চলেছেন কি না, তাঁর জানা নেই। এমনকি যদি নুসরত সন্তানসম্ভবা হন, সে সন্তানের বাবা তিনি নন বলে দাবি করেছিলেন নুসরত। আজ অভিনেত্রী নিজেও জানিয়ে দিয়েছেন, নিখিলের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। তিনি অনেকদিন থেকেই আলাদা রয়েছেন। এ দিকে নুসরত-নিখিলের সম্পর্কে ভাঙনের খবর প্রকাশ্যে আসার সময়ই শিরোনামে এসেছিল নুসরতের সঙ্গে যশের বিশেষ বন্ধুত্বের খবর। অনেকেরই জল্পনা, নুসরত সন্তানসম্ভবা হলে, আসন্ন সে সন্তানের বাবা কি যশ?

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

না! সে সব নিয়ে মুখ খোলেননি কেউই। কিন্তু দিনভর নিখিলের সঙ্গে আইনি বিয়ে নস্যাৎ করার নুসরতের দাবি যখন চর্চায়, তখন সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন যশ। নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে যশ লিখেছেন, ‘একজন চালাক মানুষ সমস্যার সমাধান করেন। আর একজন জ্ঞানী মানুষ সমস্যা এড়িয়ে যান।’

আরও পড়ুন- নিখিলের সঙ্গে আইনত বিয়েই হয়নি, বিস্ফোরক দাবি নুসরতের

কাকে ইঙ্গিত করে এ কথা বললেন যশ তা অবশ্য খোলসা করেননি। বিশেষত বিয়ে প্রসঙ্গে নুসরতের মন্তব্যের পর অথবা তাঁর সন্তানসম্ভবনার জল্পনায় কোনও মন্তব্য করেননি যশ। নুসরতের সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের কথাও প্রকাশ্যে স্বীকার করেননি। তা হলে কি ত্রিকোণ সম্পর্কের এই সমস্যা এড়িয়ে যাওয়ার ইঙ্গিত দিলেন?

আরও পড়ুন, ‘বিয়ে নয়, লিভ-ইনে ছিলাম’, নুসরতের বিস্ফোরক মন্তব্যের পাল্টা মুখ খুললেন নিখিলও

যশের এই ছবিতে কমেন্ট করেছেন নুসরতও। ছবিতে দেখা যাচ্ছে, গাছে ঘেরা একটা জায়গায় বসে রয়েছেন অভিনেতা। নুসরত লিখেছেন, ‘তোমার গাছগুলো সুন্দর লাগছে। সঙ্গে লভ ইমোজি দেন নায়িকা।’

আরও পড়ুন, অনুষ্কার ম্যানেজার ছিলেন, পরে সহঅভিনেত্রী হন পরিণীতি!