অনুষ্কার ম্যানেজার ছিলেন, পরে সহঅভিনেত্রী হন পরিণীতি!

‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে ডেবিউ করেন পরিণীতি। তার আগে তিনি যশ রাজ ফিল্মের হয়ে পাবলিক রিলেশনের কাজ করতেন।

অনুষ্কার ম্যানেজার ছিলেন, পরে সহঅভিনেত্রী হন পরিণীতি!
অনুষ্কা এবং পরিণীতি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2021 | 8:17 PM

পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। হ্যাঁ, অভিনেত্রী হিসেবে আপনি চেনেন। সম্পর্কে তিনি প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন, সে খবর রাখেন আপনি। কিন্তু এ হেন পরিণীতি যে অতীতে পাবলিক রিলেশনের কাজ করতেন, এমনকি অনুষ্কা শর্মার হয়ে পাবলিক রিলেশনের কাজও করেছিলেন, সে কথা জানা আছে কি?

‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে ডেবিউ করেন পরিণীতি। তার আগে তিনি যশ রাজ ফিল্মের হয়ে পাবলিক রিলেশনের কাজ করতেন। ইনস্টাগ্রামে এক অনুরাগীর প্রশ্নের উত্তরে অতীতের এই পেশার কথা শেয়ার করেছেন পরিণীতি।

আসলে অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, এই প্রশ্ন করা হয়েছিল পরিণীতিকে। তার উত্তরে তিনি বলেন, “আমি ‘ব্যান্ড বাজা বরাত’-এ অনুষ্কার বিভিন্ন সাক্ষাৎকারের তদারকি করতাম। তারপর ‘লেডিস ভার্সেস রিকি বহেল’-এ ওঁর সহ অভিনেত্রী হিসেবে কাজের সুযোগ পাই। আর সেটাও হয়েছিল মাত্র তিন মাসে। সে সময় থেকেই অনুষ্কা আমার অনুপ্রেরণা।”

জানা গিয়েছে, যশ রাজ ফিল্মস-এর মার্কেটিং বিভাগের এক কর্মী প্রিয়াঙ্কা চোপড়ার পরিচিত ছিলেন। তাঁর সঙ্গে পরিণীতির আলাপ করিয়ে দেন প্রিয়াঙ্কাই। সেই সূত্রে পাবলিক রিলেশন ম্যানেজার হিসেবে ওই প্রতিষ্ঠানে কাজ শুরু করেন পরিণীতি। তারপর ওই সংস্থার প্রযোজনাতেই আসে কাজের সুযোগ। পুরনো সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন, কখনও মার্কেটিং, কখনও বা পাবলিক রিলেশনের কাজ করেছেন পরিণীতি। সেখান থেকে অভিনেত্রী হওয়ার যাত্রাপথ খুব সহজ ছিল না।

আরও পড়ুন, কর ফাঁকি দিয়েছেন কঙ্গনা, কারণও ব্যখ্যা করলেন প্রকাশ্যেই!