কর ফাঁকি দিয়েছেন কঙ্গনা, কারণও ব্যখ্যা করলেন প্রকাশ্যেই!

কবে থেকে ফের শুটিং শুরু করতে পারবেন, সে বিষয়ে এখনও কোনও নিশ্চয়তা নেই। তবে ‘থালাইভি’, ‘তেজস’-এর মতো কঙ্গনার ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

কর ফাঁকি দিয়েছেন কঙ্গনা, কারণও ব্যখ্যা করলেন প্রকাশ্যেই!
তার পর একটা লম্বা জার্নি। কঙ্গনা জানান, ২১ বছরের মধ্যেই সমস্ত রকম রিয়েল লাইফ 'ভিলেন'-এর সঙ্গে আলাপ হয়ে গিয়েছিল তাঁর। পাশাপাশি ওই ২১-এই অর্জন করেছিলেন জাতীয় পুরস্কার। কিনে ফেলেছিলেন মুম্বইয়ে নিজের টাকায় ফ্ল্যাটও।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2021 | 7:09 PM

বার্ষিক করের আওতায় পড়লে ভারতের সকল নাগরিক কর দিয়ে বাধ্য। কর ফাঁকি দিলে তার শাস্তিও রয়েছে। নিজেকে দেশের অন্যতম সর্বোচ্চ করদাতা হিসেবে ঘোষণা করে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) জানালেন, গত বছর কিন্তু কর দেননি! কর না দেওয়ার কারণও ব্যখ্যা করলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছেন, ‘আমার আয়ের ৪৫ শতাংশ আয়কর দিতে হয়। সর্বোচ্চ করদাতাদের মধ্যে আমি রয়েছি। কিন্তু আমার হাতে কোনও কাজ নেই। সে কারণে গত বছরের অর্ধেক আয়কর দিতে পারিনি। এমন আমার জীবনে প্রথমবার হল। আমি কর দিতে দেরি করছি। সরকার আমার বাকি থাকা করের উপর সুদ চাপিয়েছে।’

কর দিতে দেরি হলে তার সুদ দেওয়াটাই নিয়ম। কঙ্গনার ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। কিন্তু তাতে তিনি সরকারের সমালোচনা করেননি। বরং কঙ্গনা লিখেছেন, ‘এই পদক্ষেপকে আমি স্বাগত জানাচ্ছি। একক ভাবে সকলেরই দুঃসময়। কিন্তু একসঙ্গে থাকলে আমরা সময়ের থেকেও কঠিন হতে পারব।’

আপাতত মুম্বইতে রয়েছেন কঙ্গনা। গৃহবন্দি অবস্থায় থাকতে হচ্ছে বলে আক্ষেপ নেই। বরং সকলকে লকডাউন কড়া ভাবে মেনে চলার আর্জি জানিয়েছেন। কবে থেকে ফের শুটিং শুরু করতে পারবেন, সে বিষয়ে এখনও কোনও নিশ্চয়তা নেই। তবে ‘থালাইভি’, ‘তেজস’-এর মতো কঙ্গনার ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

আরও পড়ুন, ‘করোনা অনেকটা রামদেবের মতো’, তুলনা করে বিতর্কে রাখি