‘বিয়ে নয়, লিভ-ইনে ছিলাম’, নুসরতের বিস্ফোরক মন্তব্যের পাল্টা মুখ খুললেন নিখিলও

প্রসঙ্গত, মাস কয়েক আগেই নুসরতের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পরপরই, আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছেন নিখিল। সেই মামলার শুনানি আগামী মাসে। অন্যদিকে নুসরত এ দিন ওই বিবৃতিতে আরও জানান, তাঁর এবং নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিল। সে দেশের নিয়ম মেনে। যা ভারতীয় আইনের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় পড়ে না।

'বিয়ে নয়, লিভ-ইনে ছিলাম', নুসরতের বিস্ফোরক মন্তব্যের পাল্টা মুখ খুললেন নিখিলও
বিদেশে নুসরত-নিখিলের 'বিয়ে'র ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2021 | 3:26 PM

নুসরত জাহান এবং নিখিল জৈন তর্জায় বুধবার সকাল থেকেই উত্তপ্ত টলিপাড়া। নুসরত জানিয়েছেন নিখিলের সঙ্গে তাঁর আইনত বিয়েই হয়নি। তিনি এবং নিখিল সহবাস করতেন। এ বার নুসরতের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন নিখিল জৈন।

নিখিলের সঙ্গে টিভি নাইন বাংলার তরফে যোগাযোগ করা হলেন তিনি সাফ বলেন, “ও যা যা বলেছে তা নিয়ে আগেও আমি কোনও মন্তব্য করিনি, এখনও করব না। গোটা বিষয়টি আদালতের আওতায়। সেখানেই যা বলার বলব।”

প্রসঙ্গত, মাস কয়েক আগেই নুসরতের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পরপরই, আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছেন নিখিল। সেই মামলার শুনানি আগামী মাসে। অন্যদিকে নুসরত এ দিন ওই বিবৃতিতে আরও জানান, তাঁর এবং নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিল। সে দেশের নিয়ম মেনে। যা ভারতীয় আইনের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় পড়ে না। আদালতের বিচারে নাকি এটা বিয়ে নয়। বরং সম্পর্ক, লিভ ইন সম্পর্ক।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

সে কারণেই দাম্পত্য বিচ্ছেদের কোনও প্রশ্ন ওঠে না বলে দাবি নায়িকার। নুসরতের কথায়, “অনেকদিন আগে আমরা আলাদা হয়ে গিয়েছি। আমি এটা নিয়ে কথা বলিনি। কারণ ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চেয়েছি। সুতরাং আমার কোনও কাজ সেপারেশনের নিরিখে প্রশ্ন করা উচিত নয়। আইনের চোখে আমাদের বিয়েই হয়নি।” তবে গোটা বিবৃতিতে কোথাও নিখিলের নাম উল্লেখ করেননি তিনি। ভাববাচ্যে লেখা গোটা বিবৃতি।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

নিখিল দাবি করেছিলেন, তিনি নুসরতের বোনের পড়াশোনার দায়িত্ব নিয়েছিলেন। সে দাবিকে সম্পূর্ণ নস্যাৎ করে দেন নুসরত। তাঁর কথায়, “আমার বোনের পড়াশোনা এবং পরিবারের ভাল থাকার দায়িত্ব আমার। যাঁর সঙ্গে আমার সম্পর্কই নেই, তাঁর ক্রেডিট কার্ড আমার ব্যবহার করার কোনও প্রয়োজন নেই।”

আরও পড়ুন- নিখিলের সঙ্গে আইনত বিয়েই হয়নি, বিস্ফোরক দাবি নুসরতের

যদিও এর আগে নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতে টিভিনাইং বাংলাকে নিখিল বলেছিলেন, “সে আমার জীবনে নেই এবং তাঁর আর কোনও জায়গা নেই। আমি গত সাত মাস ধরে নিজেকে আলাদা করে রেখেছি, পোস্ট ‘এসওএস কলকাতা’। আমি জানি না ওঁর জীবনে কী চলছে, সে কার সঙ্গে থাকে কিংবা কার সন্তানের মা সে। জনগণ-মিডিয়া আরও ভাল জানেন।”

নুসরত-নিখিল তর্জার জল গড়ায় কতটা, এখন সেটাই প্রশ্নের…