নিখিলের সঙ্গে আইনত বিয়েই হয়নি, বিস্ফোরক দাবি নুসরতের

নুসরতের কথায়, “অনেকদিন আগে আমরা আলাদা হয়ে গিয়েছি। আমি এটা নিয়ে কথা বলিনি। কারণ ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চেয়েছি। সুতরাং আমার কোনও কাজ সেপারেশনের নিরিখে প্রশ্ন করা উচিত নয়। আইনের চোখে আমাদের বিয়েই হয়নি।”

নিখিলের সঙ্গে আইনত বিয়েই হয়নি, বিস্ফোরক দাবি নুসরতের
নিখিল জৈন এবং নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2021 | 1:38 PM

“আমার আইনত বিয়ে হয়নি। তাই বিবাহবিচ্ছেদের প্রশ্ন উঠেছে না। আমরা অনেকদিন ধরেই আলাদা থাকছি”, নিখিল জৈনের সঙ্গে বিবাহ প্রসঙ্গে বিস্ফোরক দাবি করলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

নুসরত নাকি সন্তানসম্ভবা? এই জল্পনায় গত কয়েকদিন ধরে সরগরম টলিউড ইন্ডাস্ট্রি। গত কয়েক মাস ধরে স্বামী নিখিল জৈনের থেকে আলাদা থাকেন নুসরত। তাঁদের দাম্পত্য কলহের কথা আর অজানা নয়। পাশাপাশি যশের সঙ্গে বন্ধুত্ব নিয়ে জল্পনা শুরু হয়। ফলে নুসরতের সন্তান সম্ভবনার খবর সামনে আসতে এই জল্পনা আরও দৃঢ় হয়। পাশাপাশি নিখিল সাংবাদিকদের জানান, নুসরতের সন্তান সম্ভবনার খবর তাঁর অজানা ছিল। এমনকি এই সন্তানের বাবা তিনি নয়, তাঁর এই দাবিতেও নতুন প্রশ্ন ওঠে। এই পরিস্থিতিতে নুসরতের এই বিস্ফোরক দাবি সামনে এসেছে।

বুধবার সাংবাদিকদের লিখিত বার্তায় নুসরত জানান, তাঁর এবং নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিল। সে দেশের নিয়ম মেনে। যা ভারতীয় আইনের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় পড়ে না। আদালতের বিচারে নাকি এটা বিয়ে নয়। বরং সম্পর্ক, লিভ ইন সম্পর্ক। সে কারণেই দাম্পত্য বিচ্ছেদের কোনও প্রশ্ন ওঠে না বলে দাবি নায়িকার। নুসরতের কথায়, “অনেকদিন আগে আমরা আলাদা হয়ে গিয়েছি। আমি এটা নিয়ে কথা বলিনি। কারণ ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চেয়েছি। সুতরাং আমার কোনও কাজ সেপারেশনের নিরিখে প্রশ্ন করা উচিত নয়। আইনের চোখে আমাদের বিয়েই হয়নি।” তবে গোটা বিবৃতিতে কোথাও নিখিলের নাম উল্লেখ করেননি তিনি। ভাববাচ্যে লেখা গোটা বিবৃতি।

নুসরত আরও দাবি করেন, তিনি পেশার কারণে অথবা ব্যক্তিগত কাজে কোথায় কার সঙ্গে যাচ্ছেন, তা কারও সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে কি না, তার উপর নির্ভর করে না। শোনা গিয়েছিল, নিখিল দাবি করেছিলেন, তিনি নুসরতের বোনের পড়াশোনার দায়িত্ব নিয়েছিলেন। সে দাবিকে সম্পূর্ণ নস্যাৎ করে দেন নুসরত। তাঁর কথায়, “আমার বোনের পড়াশোনা এবং পরিবারের ভাল থাকার দায়িত্ব আমার। যাঁর সঙ্গে আমার সম্পর্কই নেই, তাঁর ক্রেডিট কার্ড আমার ব্যবহার করার কোনও প্রয়োজন নেই।”

নুসরত আরও অভিযোগ করেন, নিখিল তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা নিয়েছেন। নুসরতের অভিযোগ, “আমি তাঁকে ব্যবহার করেছি বলে যিনি অভিযোগ করছেন, তিনি আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা নিয়েছেন। রাতের অদ্ভুত সময়ে টাকা নিয়েছেন আলাদা থাকতে শুরু করার পরেও। আমি ইতিমধ্যেই ব্যাঙ্ক কর্তৃপক্ষকে বিষয়টা জানিয়েছি। খুব তাড়াতাড়ি পুলিশেও অভিযোগ দায়ের করব।” অভিনেত্রীর দাবি, তাঁর এবং পরিবারের অনেকেরই ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিখিল দেখাশোনা করতেন। নুসরতের অজান্তে এবং অনুমতি না নিয়েই তাঁর ফান্ড ভুল ভাবে ব্যবহার করেছেন।

নুসরত বলেন, “আমার সব জিনিস, জামা কাপড়, ব্যাগ, গয়না এখনও ওদের কাছেই আছে। আমার বাবা, মা, বন্ধু বা আত্মীয়দের দেওয়া গয়না, আমার কষ্টের টাকায় কেনা অনেক কিছু ওদের কাছে রয়ে গিয়েছে ভেবে খারাপ লাগছে।”

নুসরত জানিয়েছেন, কঠিন পরিশ্রম করে নিজের পরিচিতি তিনি তৈরি করেছেন। তা ব্যবহার করে আর কাউকে লাইমলাইটে আসতে দেবেন না। তাঁর ইমেজ কাজে লাগিয়ে নিখিল ‘হিরো’ হবার চেষ্টা করছেন বলে অভিযোগ নুসরতের। তিনি সাংবাদিকদের জানান, নিখিলের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। ফলে তাঁকে নিয়ে নিখিলকে কোনও প্রশ্ন করে অযাচিত ভাবে তাঁকে লাইমলাইটে না আনার অনুরোধ করেছেন।

আরও পড়ুন, ধীর উন্নতি দিলীপ কুমারের, এখনও রয়েছেন অক্সিজেন সাপোর্টে