Miss World 2021: ভারতের মনসাসহ ১৬ জন কোভিড আক্রান্ত, স্থগিত মিস ওয়ার্ল্ডের ফিনালে

কে এই মনসা? হায়দরাবাদের মেয়ে মনসা বারাণসী। ৭০ তম মিস ওয়ার্ল্ডে প্রতিটি ভারতীয়র স্বপ্ন তিনি। কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা শেষ করে এখন ফিনান্সিয়াল ইনফরমেশন এক্সচেঞ্জ অ্যানালিস্ট হিসেবে কর্মরত মনসা।

Miss World 2021: ভারতের মনসাসহ ১৬ জন কোভিড আক্রান্ত, স্থগিত মিস ওয়ার্ল্ডের ফিনালে
মনসা বারাণসী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2021 | 12:26 PM

মিস ইউনিভার্সের খেতাব জিতেছেন পঞ্জাবের হারনাজ সান্ধু। মিস ওয়ার্ল্ডও ঘরে আসবে কিনা তা নিয়ে ভারতবাসীর মধ্যে উত্তেজনা ছিল চরমে। তবে এরই মধ্যে এক খারাপ খবর। ভারতের তরফে এবারের মিস ওয়ার্ল্ডে অংশগ্রহণকারী মনসা বারাণসী কোভিড আক্রান্ত হয়েছেন। শুধু মনসাই নন, ওই বিউটি পেজেন্টের টিমের মোট ১৭ জন করোনায় আক্রান্ত।

স্বাভাবিক ভাবেই বৃহস্পতিবার মিস ওয়ার্ল্ডের যে ফিনালে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তা স্থগিত রাখা হয়েছে। অফিসিয়াল বিবৃতি দিয়ে ওই বিউটি পেজেন্টের সোশ্যাল মিডিয়া পেজ থেকে জানানো হয়, “প্রতিযোগীদের মধ্যে কোভিডের বাড়বাড়ন্তের ফলে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ ফিনালে স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।” জানা যাচ্ছে, তিন মাস পর আবারও আয়োজন করা হবে ওই বিউটি পেজেন্টের ফিনালে। ততদিন প্রতিযোগী ও কোভিড আক্রান্তদের সুস্থ হওয়ার সময় দেওয়া হবে। কোয়রান্টিন পিরিয়ড অতিক্রান্ত হলে প্রতিযোগীরা চাইলে নিজের দেশেও ফিরে আসতে পারেন। ওদিকে মনসা করোনা আক্রান্ত হয়েছে এ খবর প্রকাশ করা হয় মিস ইন্ডিয়া অরগানাইজেশনের ইনস্টা পেজ থেকেও। লেখা হয়, “মনসাকে সুস্থ করে আবার লড়াইয়ে পাঠাব আমরা। এই সময় আরও শক্তিশালী করে।”

কে এই মনসা? হায়দরাবাদের মেয়ে মনসা বারাণসী। ৭০ তম মিস ওয়ার্ল্ডে প্রতিটি ভারতীয়র স্বপ্ন তিনি। কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা শেষ করে এখন ফিনান্সিয়াল ইনফরমেশন এক্সচেঞ্জ অ্যানালিস্ট হিসেবে কর্মরত মনসা। ২০২০ সালে মিস ইন্ডিয়ার খেতাব জেতেন তিনি। এবছরই ফেব্রুয়ারি মাসে হয় সেই প্রতিযোগিতা। মিস ইন্ডিয়া ওর্য়াল্ডের খেতাব জেতার পরই তিনি সুযোগ পান এবারের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করার।

View this post on Instagram

A post shared by Miss World (@missworld)