Rashid Khan Death Threat: রশিদজি অত্যন্ত শকে আছেন, এরকম ঘটনা তো ভাল ঘটনা নয়: রশিদ খানের স্ত্রী সোমা

৯ অক্টোবর ফোন যায় রশিদ খানের কাছে। ৫০ লাখ টাকা চাওয়া হয়। না দিলেই দেওয়া হয় খুনের হুমকি।

Rashid Khan Death Threat: রশিদজি অত্যন্ত শকে আছেন, এরকম ঘটনা তো ভাল ঘটনা নয়: রশিদ খানের স্ত্রী সোমা
রশিদ খান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 1:20 PM

রাশিদ খানকে খুনের হুমকি। ৫০ লাখ টাকা না দিলে তাঁকে গুলি করা হবে। ফোনে তেমনই কথা বলা হয়েছিল। বলা হয়েছিল, বাড়ির বাইরে বসানো আছে স্নাইপার রাইফেল। সেই ভয়াবহ ফোন কলের পর আতঙ্কে দিন কাটিয়েছেন ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতের কিংবদন্তি শিল্পী রশিদ খান। TV9 বাংলাকে সেই কথাই জানিয়েছেন তাঁর স্ত্রী সোমা খান।

TV9 বাংলাকে রশিদ খানের স্ত্রী সোমা খান বলেছেন, “এতদিন আমরা এখানে রয়েছি, এরকম ঘটনা কখনও ঘটেনি। তার মধ্যে এটা একটা ইন্টার স্টেট ক্রাইম। পুলিশের বক্তব্য অনুযায়ী, এতে উত্তর প্রদেশেরও কেউ নাকি যুক্ত। তবে একটা জিনিস দেখে ভাল লাগল, কয়েক মিনিটের মধ্যেই পশ্চিমবঙ্গের প্রশাসন তৎপরতা দেখিয়েছে। অপরাধীদের ধরেছে। কিন্তু এই ঘটনার অভিজ্ঞতা অত্যন্ত খারাপ। আমরা তো এই ধরনের ঘটনার সঙ্গে ঠিক অভ্যস্থ নই।”

এই ঘটনায় কেমন আছেন রশিদ খান? সোমা TV9 বাংলাকে বলেছেন, “রশিদজি অত্যন্ত শকে আছেন। এরকম ঘটনা তো ভাল ঘটনা নয়। খুব অখুশি আছেন তিনি।”

শোনা যাচ্ছে, যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে, তারা নাকি রশিদ খানের অফিসেরই কর্মচারী। সোমা বলেছেন, “দেখুন অফিসের রেক্রুট কে কী করেছে, সেটা জানাটা খুবই সমস্যার। তবে নির্দ্বিধায় বলতে পারি, পুলিশের তদন্ত শেষ হলে আমরা জানতে পারব কীভাবে কী হয়েছে, কেন হয়েছে।”

গায়ক রশিদ খানকে খুনের হুমকির অভিযোগে গ্রেফতার দীপক আউলিয়া নামের এক ব্যক্তি। উত্তর প্রদেশ থেকে তাকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

৯ অক্টোবর ফোন যায় রশিদ খানের কাছে। ৫০ লাখ টাকা চাওয়া হয়। না দিলেই দেওয়া হয় খুনের হুমকি। বলা হয়, বাড়ির সামনেই বসানো আছে স্নাইপার রাইফেল। বেরলেই গুলি করা হবে।

এই ঘটনার পর নেতাজি নগর থানায় মামলা হয়। তদন্তভার নেয় গোয়েন্দা বিভাগ। অবিনাশ কুমার ভারতী নামের একজনকেও গ্রেফতার করা হয়েছে। দু’জনেই রয়েছে পুলিশি হেফাজতে। শোনা যাচ্ছে, অবিনাশ নাকি রশিদ খানের গাড়ির চালক। দীপক নাকি তাঁরই অফিসের কর্মচারী।

হিন্দুস্থানী শাস্ত্রীয় সঙ্গীতের অন্যতম নাম রশিদ খান। রামপুর-সহস্বান ঘরানাকে বহন করে নিয়ে যাচ্ছেন তিনি। ঘরানার প্রতিষ্ঠাতা ইনায়াত হুসেন খানের বংশধর হলেন রশিদ।

আরও পড়ুন: Lucky Ali Daughter: গায়ক লাকি আলির কন্যার এই ছবিগুলি এখন ইন্টারনেট সেনসেশন, নেটিজ়েন মুগ্ধ তাঁর রূপে