Lucky Ali Daughter: গায়ক লাকি আলির কন্যার এই ছবিগুলি এখন ইন্টারনেট সেনসেশন, নেটিজ়েন মুগ্ধ তাঁর রূপে

নেটিজ়েনরা কৌতূহল প্রকাশ করেছেন, "সারাও কি তবে গায়িকা?"

Lucky Ali Daughter:  গায়ক লাকি আলির কন্যার এই ছবিগুলি এখন ইন্টারনেট সেনসেশন, নেটিজ়েন মুগ্ধ তাঁর রূপে
সারা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 9:29 AM

গায়ক লাকি আলি ও অভিনেত্রী নাফিসা আলি সোদির বন্ধুত্ব সম্পর্কে জানেন সক্কলে। একে অপরের সোশ্যাল মিডিয়া টাইমলাইনে কিছু না কিছু পোস্ট করতেই থাকেন তাঁরা। সম্প্রতি লাকির কন্যা সারা ইনারা আলির ছবি পোস্ট করেছেন নাফিসা। নাফিসার গোয়ার বাড়িতে তোলা হয়েছে ছবিগুলি।

ছবি শেয়ার করে ক্যাপশনে নাফিসা লিখেছেন, “ইনি লাকি আলির দ্বিতীয় কন্যা সারা ইনারা আলি।” লাকি আলির দ্বিতীয় স্ত্রী ইনায়ার সঙ্গে তাঁর এই সন্তান। মেকআপ ছাড়া সারার ছবি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। তাঁর মিষ্টি হাসিতে মুগ্ধ নেটমহল। সকলেই বলছেন, কোনও অভিনেত্রীর চেয়ে কম সুন্দরী নন তিনি।

View this post on Instagram

A post shared by Nafisa Ali Sodhi (@nafisaalisodhi)

একটি ছবিতে দেখা যাচ্ছে, সারা তাঁর হাতে ধরে আছেন নাফিসার পোষ্য কোকোকে। নাফিসার ফোলায়াররা কমেন্ট করেছেন, “কী কিউট।” আর একজন লিখেছেন, “সাফল্যের চূড়ায় পৌঁছন সারা।” অনেকে কৌতূহল প্রকাশ করেছেন, “সারাও কি তবে গায়িকা?”

সন্তানদের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন লাকি আলি। ইনস্টাগ্রামে গেলেই দেখা যাবে বাচ্চাদের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি তিনি পোস্ট করেছেন।

এবছর মে মাসেই লাকির ভুয়ো মৃত্যু খবর রটেছিল। তিনি নাকি করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন! এই চাঞ্চল্যকর মিথ্য রটনা ছড়ানোর পরমুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন লাকি। জানিয়েছিলেন, তিনি ভাল আছেন, সুস্থ আছেন। তারপরই গোয়াতে লাকি তাঁর জিয়া নস্ট্যাল করা গান ‘ও সানম’ গেয়েছিলেন। গানের জ্যামিং সেশনের ভিডিয়োটি তুমুল ভাইরাল হয়।

বলিউড অভিনেতা মহমুদ আলির পুত্র লাকি। তাঁর মা মেহলাকা অভিনেত্রী মীনা কুমারীর বোন। তিনি নিজেও একজন প্রতিষ্ঠিত গায়ক। নিজস্ব সিঙ্গলস ছাড়াও প্লেব্যাক করেছেন বহু বলিউড ছবিতে। তাই পরবর্তীকালে যদি কন্যা সারাও অভিনয় করেন অবাক হওয়ার কিছু নেই।

আরও পড়ুন: Durga Puja 2021: মাইকে বিভিন্ন প্যান্ডেলের বিভিন্ন গান মিক্স হয়ে খিচুড়ি গান কানে আসে, মজা পাই এখনও: রাঘব চট্টোপাধ্যায়