“মনে রেখো না…”, কার উদ্দেশে বললেন অনুরাধা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Sep 08, 2021 | 3:22 PM

বাংলার বিভিন্ন সিনেমা ও ওয়েব সিরিজে কাজ করার পাশাপাশি হিন্দি ও মারাঠি ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়। 'পাঞ্চলেট', 'ডেস অফ তাফ্রি'তে অভিনয় করে সমালোচকদের প্রশংসা পেয়েছেন তিনি।

মনে রেখো না..., কার উদ্দেশে বললেন অনুরাধা
অনুরাধা মুখোপাধ্যায়

পুজোর আগে মুক্তি পেতে চলেছে একটি মিউজিক ভিডিয়ো ‘মনে রেখো না’। অভিনয় করেছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়। ‘সোয়েটার’, ‘গুলদাস্তা’,  ‘তান সেনের তানুপুরা’, ‘একেনবাবু’র মতো একাধিক ছবি ও ওয়েব সিরিজে কাজ করেছেন অনুরাধা। দেব ঘোষের প্রযোজনায় তৈরি হয়েছে ‘মনে রেখো না’। পরিচালনা করেছেন অম্বালি চক্রবর্তী। গানটি গেয়েছেন মহুল চক্রবর্তী ও ঈশানি নাগ। অনুরাধার সঙ্গে স্ক্রিনও শেয়ার করেছেন মহুল।

পুজোর আগে মুক্তি পেতে চলেছে এই মিউজিক ভিজিয়ো। সম্প্রতি শেষ হয়েছে শুটিং। অনুরাধা ও মহুলের পারফরম্যান্সে বেশ খুশি অম্বালি। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করার পর এটি তাঁর দ্বিতীয় কাজ। এর আগে ‘ফিরকি’, ‘কী করে বলব তোমায়’, ‘মুখোশ’, ‘চিত্রা’র মতো সিরিয়াল ও সিনেমায় গীতিকার হিসেবে কাজ করেছেন অম্বালি। বলেছেন, “আশা করি আপনাদের সকলের গানটি বেশ পছন্দ হবে। এটা আমার লেখা। গানটির ভিডিয়ো ডিরেকশনও করেছি। ডুয়েট গান। মহুল ও ঈশানি একসঙ্গে গেয়েছেন। দৈনন্দিন জীবনের পাওয়া না পাওয়ার উপর ভিত্তি করে তৈরি হয়েছে গানটি। ইন্ডোর-আউটডোর দু’জায়গাতেই শুটিং হয়েছে। খুব সন্দর অভিজ্ঞতা হয়েছে আমাদের। শুটিং হয়েছে গঙ্গার ঘাটে, সল্টলেকে।”

বাংলার বিভিন্ন সিনেমা ও ওয়েব সিরিজে কাজ করার পাশাপাশি হিন্দি ও মারাঠি ছবিতেও কাজ করেছেন অনুরাধা। ‘পাঞ্চলেট’, ‘ডেস অফ তাফ্রি’তে অভিনয় করে সমালোচকদের প্রশংসা পেয়েছেন। মারাঠি ছবি ‘জানিভা’তেও কাজ করেছেন অনুরাধা। বলেছেন, “আমার মনে হয় খুব সুন্দরভাবে গানের থিমের সঙ্গে মিউজিক ভিডিয়ো করা হয়েছে। আমরা জানি মিউজিক ভিডিয়োটি দেখলে আপনাদের ভালই লাগবে। সকলকে জানাই পুজোর আগাম শুভেচ্ছা।”

এর আগে মহুল ও ঈশানিকে একসঙ্গে দেখা যায় ‘এই সারারাত’ মিউজিক ভিডিয়োতে। বেনি দয়ালের সঙ্গে জুটি বেঁধে ‘ইয়ে দিল হ্যায় বেকরার’, নিকিতা গান্ধী ও দেব নেগির সঙ্গে ‘টপ কি হোলি’ এবং আরও বেশ কিছু সুন্দর গান উপহার দিয়েছেন মহুল। মহুলের কথায়, “এই মিউজিক ভিডিয়ো নিয়ে আমি একটু বেশিই এক্সাইটেড। গানটি সুর করেছি এবং গেয়েছি আমি। আমার সঙ্গে গেয়েছেন ঈশানি। অনুরাধার সঙ্গে অভিনয়ও করেছি আমি। খুব মন দিয়ে কাজটা করেছি আমরা। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে। আপনাদের আশীর্বাদ একান্ত কাম্য।”

আরও পড়ুনএকবারে ১৫ কিলো ওজন কমিয়ে ফেললেন ভারতী সিং! কী ভাবে?

আরও পড়ুনকুমার শানুর ব্যবহারে আপ্লুত সোনু নিগম, শেয়ার করলেন বিশেষ মুহূর্ত

আরও পড়ুন: গণেশ চতুর্থীর আগে ফের সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla