Shreya Ghoshal: গণেশ চতুর্থীর আগে ফের সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল

Shreya Ghoshal: কিছুদিন আগেই মা হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ছেলেকে নিয়েই দিনের বেশি সময়টা কেটে যাচ্ছে তাঁর। ধীরে ধীরে কাজেও ফিরছেন।

Shreya Ghoshal: গণেশ চতুর্থীর আগে ফের সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল
শ্রেয়া ঘোষাল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:09 PM

ঈশ্বরে বিশ্বাসী সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল। বাড়িতে নিজের মতো করে পুজোপাঠ করেন। সেই পুজো, আরতির অঙ্গ হিসেবে থাকে গণেশ বন্দনাও। এ বার শ্রেয়ার গলায় শোনা যাবে গণেশ আরাধনা। সদ্য মুক্তি পেল তাঁর নতুন গান।

সোশ্যাল ওয়ালে এই খুশির খবর শেয়ার করেছেন শ্রেয়া। তিনি লিখেছেন, ‘জয়দেব জয়দেব আরতি সব প্ল্যাটফর্মে মুক্তি পেয়ে গিয়েছে। আমার জীবনে গণেশ আরতির বড় ভূমিকা রয়েছে। বিশেষ করে গণেশ চতুর্থীর সময় এর মাহাত্ম্য অন্যরকম। এই গানটা রেকর্ড করতে পেরে আমার খুব ভাল লাগছে।’

কিছুদিন আগেই মা হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ছেলেকে নিয়েই দিনের বেশি সময়টা কেটে যাচ্ছে তাঁর। ধীরে ধীরে কাজেও ফিরছেন। তবে তার মধ্যেই যতটা সম্ভব ছেলেকে সময় দেওয়ার চেষ্টা করেন শ্রেয়া।

শ্রেয়া বরাবরই প্রাইভেট পার্সন। শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তাঁর প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি মতে বিয়ে করেছিলেন এই জুটি। সেই অনুষ্ঠানেও ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিমন্ত্রণ ছিল। বিয়ে করার খবরও সোশ্যাল ওয়ালেই শেয়ার করেছিলেন শ্রেয়া। এ বার এক নতুন শুরু। মা হিসেবে নতুন দায়িত্ব নিয়েছেন শ্রেয়া।

পুত্রের জন্মের পর তার নামের বানান নিয়ে বেশ বিভ্রান্তি শুরু হয় সোশ্যাল মহলে। হিন্দি কিংবা ইংরেজি ভাষায় বানান নিয়ে সমস্যা না হলেও বাংলায় কী হতে পারে শ্রেয়ার ছেলের নামের বানান, তা নিয়ে বেশ ধন্দে পড়ে যান এক অনুরাগী। টুইট করে লেখেন, ‘বাংলায় নামের উচ্চারণ কেউ বলতে পারছে না।’ সঙ্গে জুড়ে দেন দেবয়ান নামটির চার রকম বানান— ১. দেবায়ন ২. দেবযান ৩. দেবয়ান ৪. দেব্যান। সমস্যার নিষ্পত্তি করেন স্বয়ং মা শ্রেয়া। টুইটটিকে রিটুইট করে তিনি লেখেন, ‘আমার প্রিয় সমস্ত বাঙালি অনুরাগীদের বলছি, বাংলায় Devyaan-এর নামের সঠিক বানান – দেবয়ান।’

এক মাথা চুল। টাওয়েলে মোড়ানো ছোট্ট শরীর। একদৃষ্টিতে সে চেয়ে আছে মায়ের দিকে। সে অর্থাৎ দেবয়ান। সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের একমাত্র পুত্র সন্তান। ছেলের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, ‘তুই সব সময় আমার হাতের মধ্যে থাকিস। কিন্তু এখনও তোকে সবটা বুঝতে পারি না। … কী সহজ ভাবে তুই আমার জীবনে এলি আর ভালবাসার সংজ্ঞা নতুন করে শিখলাম। আমার ছোট্ট দেবায়ন। মা তোমাকে ভালবাসে।’ এখনও পর্যন্ত ছেলের যে কয়েকটি ছবি শ্রেয়া শেয়ার করেছেন, কোথাও সন্তানের মুখ স্পষ্ট নয়। সম্ভবত এখনই সোশ্যাল ওয়ালে ছেলের মুখ দেখাতে চান না। বহু সেলেব মা এই ট্রেন্ড ফলো করেন। শ্রেয়াও সম্ভবত সে পথের পথিক।

আরও পড়ুন, ছেলেকে সামলে নতুন ‘প্রেমে’ ডুবে নুসরত, সঙ্গী যশ