‘করোনা হয়নি, লাকি ভাল আছে’, বন্ধুর মৃত্যুর ভুয়ো খবর ওড়ালেন নাফিসা

মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে লাকির মৃত্যুর ভুয়ো খবর। কিন্তু সেই ভুয়ো খবর একেবারেই নস্যাৎ করে দিয়েছেন লাকির বন্ধু তথা অভিনেত্রী নাফিসা আলি।

  • TV9 Bangla
  • Published On - 11:47 AM, 5 May 2021
‘করোনা হয়নি, লাকি ভাল আছে’, বন্ধুর মৃত্যুর ভুয়ো খবর ওড়ালেন নাফিসা
লাকির আলি এবং নাফিসা আলি।

লাকি আলি (Lucky Ali)। এক সময় তাঁর গানে মুগ্ধ ছিল বলিউড (bollywood)। অন্য রকমের গায়কী তিনি উপহার দিয়েছেন দর্শককে। হঠাৎ করেই মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে লাকির মৃত্যুর ভুয়ো খবর। ভুয়ো খবরে বিশ্বাস করে অনেকেই শেষ শ্রদ্ধা জানাতে শুরু করেন। কিন্তু সেই ভুয়ো খবর একেবারেই নস্যাৎ করে দিয়েছেন লাকির বন্ধু তথা অভিনেত্রী নাফিসা আলি (Nafisa Ali)।

নাফিসা সমবাদমাধ্যমে বলেন, “আমি আজ লাকির সঙ্গে দু-তিন বার চ্যাট করেছি। ও ভাল আছে। ওর কোভিড (covid 19) হয়নি। ওর তো অ্যান্টিবডিও রয়েছে। মিউজিক, কনসার্টের প্ল্যানিংয়ে ব্যস্ত ও। ভার্চুয়াল কনসার্ট নিয়ে আগেও কথা হয়েছে আমাদের। বেঙ্গালুরুতে নিজস্ব ফার্ম হাউজে পরিবারের সঙ্গে রয়েছে লাকি। ওর সঙ্গে কথাও বললাম। সকলে ভাল আছেন।”

গতকাল যে ভুয়ো খবর ছড়িয়ে পড়েছিল, সেখানে বলা হয় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে লাকির। এই খবর যে মিথ্যে তা সোশ্যাল ওয়ালেও জানিয়েছেন নাফিসা।

গোটা দেশে করোনা পরিস্থিতি প্রতিদিন খারাপ হচ্ছে। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রিয়জনকে হারাচ্ছেন বহু মানুষ। হাসপাতালে বেড নেই। অক্সিজেন সংকট। চারিদিকে হাহাকার চলছে। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়াকে আরও সচেতন হওয়ার অনুরোধ করেছেন নাফিসা। কোনও খবর শেয়ার করার আগে তা একাধিকবার যাচাই করে নেওয়ার অনুরোধ করেছেন বর্ষীয়ান অভিনেত্রী। যদিও এই গোটা ঘটনায় লাকি এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন, করোনা রিপোর্ট নেগেটিভ এলেও স্বস্তির শ্বাস নিতে পারছেন না জিৎ